1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:২২ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:২২ অপরাহ্ন

প্রকাশিত হলো চমক তারা’র “মায়া হরিণ” (ভিডিও)

মারুফ সরকার , বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৫৫ বার পঠিত
চমক তারা'র 'মায়া হরিণ'

Tags: , ,

আজ Chamok Tara’র ইউটিউব চ্যানেল প্রকাশিত হলো “মায়া হরিণ”। এই প্রথম উচ্চাঙ্গ ধাঁচের কোন নৃত্যে কোরিওগ্রাফার প্রান্তিক দেব কে সাথে নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন তিনি। নাচটির জন্য টানা বেশ কদিন কোরিওগ্রাফার প্রান্তিক দেব এর কাছে তালিম নিয়েছেন তিনি।

চমক তারার সহশিল্পী প্রান্তিক দেব বলেন, “আমি মূলত একজন নৃত্য শিল্পী, নাচ নিয়ে উচ্চতর প্রশিক্ষণ নিয়েছি ভারতের দিল্লীতে। আমার গুরুজী ছিলেন ওস্তাদ স্বপন মজুমদার। বাংলাদেশে নাচ শিখেছি আনিসুল ইসলাম হিরু স্যারের কাছে। বর্তমানে আমি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিষয়ে লেখাপড়া করছি। চমক তারার কাস্টিং ডিরেক্টর সালমান শুভ চৌধুরী ভাই যখন আমাকে এমন ঘরানার একটি কাজের প্রস্তাব দেন তখন আমি গানের কথা শুনে নাচের থিম তৈরী করি ভরত নাট্যম ও উড়িষ্যার ছৌ মৌয়ুরী ভাঞ্চ এর ফিকশনের সাথে আধুনিক ঘারানার ধাঁচে। এর মাধ্যমে আমরা “হরিণ” কে দর্শকদের সামনে উপস্থাপন করবো ভরতনাট্যম ভারতীয় শাস্ত্রীয় নৃত্যকলা বিশেষ।

চমক তারা বলেন, আমি সব সময় চেষ্টা করি আমার নিজস্ব ইউটিউব চ্যানেলে দর্শকদের নতুন নতুন চমক উপহার দিতে। তারই ধারাবাহিকতায় এবার ঈদে আসছে “মায়া হরিণ”। এখানে দর্শকরা আমাকে নতুনরূপে দেখতে পাবেন। হরিন কে শিকার করতে এসে শিকারীই আমার ভালোবাসার জালে আটকে যায়! যে কারণে শুরুটাই হয়েছে এভাবে “আমি যে মায়া হরিণ, তুই বোকা শিকারী/ মায়ার জালে ফেলবো তোকে করবো ভিখারি”। এর শুটিং টিমের প্রত্যেকটি সদস্য অনেক পরিশ্রম করেছেন।

আমি তাদের সবার কাছে কৃতজ্ঞ। বিশেষ করে আমার সহ শিল্পী দেব এর কথা না বললে তার প্রতি অবিচার করা হবে। বেশ কয়েক দিন টানা মহড়া করে সে আমাকে নাচটি তুলে দিয়েছে। আমাদের সবার কষ্ট তখনই স্বার্থক হবে যখন দর্শকরা আমাদের এই “মায়া হরিণ” দেখে তৃপ্তি পাবেন।”

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com