1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:২১ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:২১ অপরাহ্ন

পুলিশ সার্জেন্টের সাহস-কৌশলে আটক ২ ছিনতাইকারী

মারুফ সরকার , বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৬৪ বার পঠিত
পুলিশ সার্জেন্টের সাহস-কৌশলে আটক ২ ছিনতাইকারী

Tags: ,

পবিত্র রমজানে মাসে ঈদ সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে ঢাকার একটি সংঘবদ্ধ ছিনতাইকারীর প্রতারক চক্র। ০৯ এপ্রিল ২২ শনিবার ঢাকার কাওরানবাজার সোনারগাঁও ক্রসিং সংলগ্ন, ০২ জন পেশাদার ছিনতাইকারী ভিকটিম মোঃ মুকবুল হোসেন নামে এক ভদ্র লোকের পকেট কেটে ৫০ হাজার টাকা নিয়ে বাস থেকে লাফিয়ে পড়েন ০২ ছিনতাইকারী।

পালানোর চেষ্টা কালে বিষয়টি দায়িত্বরত পুলিশ সার্জেন্টের নজরে পড়ে তাৎক্ষনিক টিআই আনোয়ার কবির এর সার্বিক দিক নির্দেশনায় পুলিশ সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল ও সার্জেন্ট শফিউল রাজিব, মান্নাফ, নজরুল ইসলাম, শামসুজ্জামান, আঃ মজিদ, কং মনিরদ্বয়ের যৌথ প্রচেষ্টায় ছিনতাইকারী চক্রের দুই সক্রিয় পেশাদার ছিনতাইকারী’কে ধাওয়া করে একজনকে সোনারগাঁও ক্রসিং থেকে এবং অন্যজনকে পেট্রোবাংলা গ্যাপ থেকে ভিকটিমের ৫০ হাজার টাকা সহ আটক করা হয়।

আটককৃত ২ জন-ই পেশাদার ছিনতাইকারী বলে জানান তারা। আটককৃতরা দুই জন-ই আপন ভাই একজন সোহেল হাওলাদার, ইব্রাহিম হাওলাদার, মাদারীপুর। এই বিষয়ে সার্জেন্ট আসাদুজ্জামান জুয়েল বলেন, এরা কেবল রমজান মাসে নয় ঈদ/উৎসব সহ সারা বছর ধরে তৎপরতা চালায় এই চক্রের সদস্যরা।

আমাদের চোখে পড়লে আমরা প্রতিনিয়ত চেষ্টা করি ওদের হাত থেকে সাধারন মানুষদের বাঁচানোর। আটককৃতদের তেজগাঁও থানার এসআই তারেক রাজীব এর মাধ্যমে হস্তান্তর করা হয়েছে ও নিয়মিত মামলা রুজু করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com