1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪০ পূর্বাহ্ন

পুঠিয়ায় ট্রাক্টরের চাপায় এক ব্যক্তি নিহত

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৪০ বার পঠিত
সড়ক দুর্ঘটনা

Tags: , , ,

রাজশাহীর পুঠিয়ায় অবৈধ পুকুর খননের মাটি ইটভাটায় নিয়ে যাবার সময় ট্রাক্টরের চাপায় এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া দোয়েল ইটের ভাটায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত ব্যাক্তির নাম সিরাজুল ইসলাম (৩৫)। তার বাড়ি মোল্লাপাড়ার ওজুনপাড়া গ্রামেতে। সে ট্রাকটর গাড়ি কাঁকড়ায় শ্রমিকের কাজ করে আসছিলেন। এলাকাবাসির অভিযোগ মোল্লাপাড়া বাজারে অবস্থিত নয়নের মালিকানাধীন দোয়েল ইটভাটায় ট্রাক্টরদ্বারা মাটি উত্তোলন ও ব্যবসার কারনে একদিকে যেমন রাস্তাঘাট বেহালদশার সৃষ্টি হয়েছে তেমনি অহরহ দুর্ঘনা ঘটে মানুষ নিহত ও আহত হচ্ছে।

বিষয়টি আইনানুগ ব্যবস্থা গ্রহনে প্রশাসনিক গাফিলাতির কারনে এ দুর্ঘনার স্বীকার হচ্ছে বারবার। এবং লাভবান হচ্ছে পুকুর ও ইটভাটা মালিক। জানাগেছে,গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়ায় বাজারের সাথে হারুনুর রশিদ নয়নের মালিকানাধীন অবৈধ ভাবে গড়ে উঠা দোয়েল ইটভাটার ট্রাকটর (কাঁকড়া) গাড়ি পাল্লা দিয়ে বেপরোয়া ভাবে দিয়ারপাড়া মাঠে থেকে অবৈধ পুকুর খননের মাটি এনে পালার উপরে নামানোর আগে শ্রমিক সিরাজুল ইসলাম ট্রাকটরে উঠার সময় চাকার নিচে পড়ে গুরুতর আহত হয়।

পরে ঘটনাস্থলে থাকা এলাকাবাসী তাকে উদ্ধার করে পুঠিয়া হাসপাতালে নেওয়ার পথে সে রাস্তায় মারাযায়। এবং রহস্যজনক ভাবে তার লাশ বাড়িতে নিয়ে গিয়ে তাড়াতাড়ি করে মাটি দেওয়ার প্রস্তুতি চলছিলো।

এসময় ওসি সোহরাওয়ার্দী হোসেন বলেন, খবর পেয়ে থানার একজন এস আইসহ ফোর্সকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এবং তারা থানায় ফিরে এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com