1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

পিরোজপুর জেলা মোটর চালক লীগের সাথে ভান্ডারিয়া শাখার শুভেচ্ছা বিনিময়

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১২৬ বার পঠিত
পিরোজপুর জেলা মোটর চালক লীগ

Tags:

আন্দোলন, সংগ্রাম ও সাফল্য একতা-শান্তি-প্রগতি-সেবা মূলনীতির সংগঠন বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ। দেশের মোটরযান চালকদের জীবনমান উন্নয়নে শক্তিশালী কোন সংগঠন না থাকায় (ধানমন্ডি সুধা সদন-এ) ২০০৪ সালের ২৮শে জানুয়ারী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ’ সংগঠনটি ১৮ বছরের ইতিহাসে প্রতিষ্ঠার পর থেকেই দেশের প্রতিটি গণতান্ত্রিক, প্রগতিশীল আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ‘বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ নেতৃত্ব দিয়েছ

আজ ২৮ ফেব্রুয়ারী পিরোজপুর জেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি অহিদুজ্জামান অপু ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনিরকে চরখালী ফেরিঘাটে ভান্ডারিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ মালা পড়িয়ে শুভেচ্ছা জানান। এরপরে মটর শোভাযাত্রার মাধ্যমে তাহাদের ভান্ডারিয়া উপজেলা শাখার কার্যালয়ে নিয়ে আসেন।

সন্ধ্যা ৭ ঘটিকায় উপজেলা কার্যালয়ে এক পরিচিতি সভা ও ফুলেল শুভেচ্ছার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা মটর চালকলীগের কার্য নির্বাহী সভাপতি অহিদুজ্জামান অপু। সভায় সভাপতিত্ব করেন উপজেলা মোটর চালক লীগের সভাপতি এরশাদ সরদার।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী মটরচালকলীগের সহসভাপতি আকব হোসেন পলাশ মুন্সি, সহ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চঞ্চল মিঞা। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী বৃন্দ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com