পিরোজপুরে দুই বোনকে পিটিয়ে আহত করেছে ব্যবসায়ী

পিরোজপুরে দুই বোনকে পিটিয়ে আহত করেছে ব্যবসায়ী

পিরোজপুর সদর উপজেলার নামাযপুর এলাকার দুই বোনকে বিভিন্ন সময়ে উত্যাক্ত করার প্রতিবাদে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক হোটেল ব্যবসায়ীর উপরে।

সোমবার দুপুরে দুই বোন শহরে আসার পথে সিআইপাড়া বলেশ^র ব্রিজ সংলগ্ন এলাকায় তাদের উপরে অর্তকিত হামলা চালিয়ে পিটিয়ে আহত করে সাইদুল ইসলাম লিটন বলে অভিযোগ করেন নাজমিন আক্তার নীলা। পরে তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। সাইদুল ইসলাম লিটন সিআইপড়া বলেশ^র ব্রিজ সংলগ্ন এলাকায় একজন হোটেল ব্যবসায়ী।

আহত নাজমিন আক্তার নীলা জানান, সাইদুল ইসলাম লিটন বিভিন্ন সময়ে তাদের উত্যাক্ত করে আসছিলো এরই ধারাবাহিকতায় দুপুরে তার বোন লাবনী আক্তার ও তাকে বলেশ^র ব্রিজ সংলগ্ন এলাকায় সাইদুল ইসলাম লিটন তার দোকানের সামনে লোকজন নিয়ে পিটিয়ে আহত করে। পরে তাদের উদ্ধঅর করে জেলা হাসপাতালে পাঠানো হয়।

আহত লাবনী আক্তার জানান, প্রায়ই সাইদুল ইসলাম লিটন তাদের সাথে ঝামেলা করে অকারনেই তাদের উপরে অর্তকিত হামলা চালায়। আমাদের দুই বোনকে অকারনেই পিটিয়ে মারাত্বক ভাবে আহত করেছে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত ডাক্তার রুহুতোষ জানান, দুইজনের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাদের দুইজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের চিকিৎসা চলছে।

অভিযুক্ত সাইদুল ইসলাম লিটন কে মোবাইল ফোনে বারবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান মিলু জানান এবিয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।