1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

পিএসজির অপেক্ষা বাড়ালো মার্শেই

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৩৬ বার পঠিত
পিএসজির অপেক্ষা বাড়ালো মার্শেই

Tags: ,

সমীকরণটা ছিল সহজ। পিএসজিকে জিততে হবে নিজেদের ম্যাচে। আর অলিম্পিক মার্শেই না হারলেও ড্র করলেই চলবে। নিজেদের কাজটা পিএসজি করেছে ঠিকঠাকভাবেই, কিন্তু মার্শেই ম্যাচটা জিতে যাওয়ায় অপেক্ষা বেড়েছে মাওরোসিও পচেত্তিনোর দলের।

লিগ ওয়ানে বুধবার রাতের ম্যাচটি ৩-০ গোলে জিতেছে পিএসজি। এদিকে আরেক ম্যাচে দুই বার পিছিয়ে পড়েও ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা মার্শেই। বাকি পাঁচ রাউন্ডে আর ১ পয়েন্ট পেলেই দশমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হবে পিএসজি।

ম্যাচের শুরুতে অবশ্য তাদের মনে কিছুটা ভয় ধরিয়ে দিয়েছিল অঁজি। সোফিয়ান বুফালের ২৫ গজ দূর থেকে নেওয়া বুলেট গতির শট ঝাঁপিয়ে পাঞ্চ করে ফেরান গোলররক্ষক কেইলর নাভাস। ২৮তম মিনিটে এসে প্রথম গোলের দেখা পায় পিএসজি।

ডান দিক দিয়ে আক্রমণে উঠে আশরাফ হাকিমির সঙ্গে একবার বল দেওয়া-নেওয়া করে ডি-বক্সের বাইরে থেকে নিচু কোনাকুনি শটে গোল করেন এমবাপে। চলতি আসরে এটি তার ২২তম গোল। এরপর বিরতির আগে কিছুটা ভয় ধরায় অঁজি। কিন্তু পায়নি গোলের দেখা।

প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ডি মারিয়ার কর্নারে লাফিয়ে হেডে ঠিকানা খুঁজে নেন সার্জিও রামোস। ৬৮তম মিনিটে অঁজির ফরোয়ার্ড কাসিমির নিঙ্গা বক্সে সফরকারী ডিফেন্ডার কেরারের ট্যাকলে পড়ে যান। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তবে ভিএআরে সিদ্ধান্ত পাল্টান তিনি।

৭৭তম মিনিটে স্কোরলাইন ৩-০ করে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন মার্কিনিওস। ডি মারিয়ার ক্রসে হেডে গোল করেন তিনি। জয় নিশ্চিত হয় পিএসজির। এই জয়ে ৩৩ ম্যাচে ২৪ জয় ও পাঁচ ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৭৭। টেবিলের শীর্ষেই আছে তারা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com