1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

পা দিয়ে ওভারহেড কেবিন বন্ধ করে ভাইরাল নারী (ভিডিও)

ডেইলি নববার্তা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত
পা দিয়ে ওভারহেড কেবিন বন্ধ করে ভাইরাল নারী

Tags: ,

একা ভ্রমণ করার সুবিধা যেমন আছে, তেমনি ঝুকিও কম নয়। একা ভ্রমণের বড় অসুবিধাগুলোর মধ্যে একটি—সঙ্গে থাকা সব মাল ও ব্যাগ নিজেকেই বহন করতে হয়। এই ব্যাগ বা লাগেজ বহনের ‍কাজ আরো কঠিন হয়ে পড়ে যখন সঙ্গে সন্তান থাকে। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও দেখলে মনে হবে ভারী লাগেজ, কোলে শিশু সন্তান যাই থাকুক দক্ষতা থাকলে একা ভ্রমণ কোনো ব্যাপারই নয়।

ফিগেন নামে এক টুইটার ব্যবহারকারী গত বুধবার সন্তান কোলে এক মায়ের এমন এক ‘দক্ষতা’র একটি ভিডিও শেয়ার করেন। সেটা ভাইরাল হওয়ার পর এ নিয়ে আজ খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সন্তান কোলে নিয়েও এক নারী উড়োজাহাজের ওভারহেড কেবিন থেকে অবলীলায় বড় একটা লাগেজ নামিয়ে নেন। তখন তিনি এক হাতে সন্তান আগলে রেখেছেন, আরেক হাতে লাগেজ ধরা।

এ অবস্থায় পেশাদার জিমন্যাস্টদের মতো অনায়াস ভঙ্গিতে এক পা ওপরে তুলে ওভারহেড ঢাকনা বন্ধ করে দেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হওয়া ভিডিওর ওই নারীর নাম–পরিচয় জানা যায়নি। ঘটনাটি কবে কোথায় ঘটেছে তাও জানা যায়নি।

টুইটারে পোস্টটির মন্তব্যে অনেকেই ওই নারীর প্রশংসা করেছেন। কেউ কেউ তো তাঁকে ‘সুপার মম’ বলে অভিহিত করেছেন। আবার কেউ কেউ সন্তান কোলে এমন কাণ্ড না করাই ভালো বলে সতর্কবাণী দিয়েছেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park