1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

পাবনার রাতের আঁধারে দোকান ও বাড়ি ভাংচুরের অভিযোগ

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৪১ বার পঠিত
পাবনার রাতের আঁধারে দোকান ও বাড়ি ভাংচুরের অভিযোগ

Tags: , ,

পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের দুবলিয়া বাজারে (জারিকৃত ফৌ. কা. বি. ১৪৪ ধারা ভঙ্গ করে) রাতের আঁধারে মার্কেট ও বাড়ি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সুত্রে জানা যায়, গত ১২ মার্চ শনিবার গভীর রাতে দুবলিয়া গ্রামের বন্দের আলী খাঁর ছেলে মো. আলাউদ্দিন খাঁ ও মো. গিয়াস উদ্দিন খাঁর নেতৃত্বে একদল সন্ত্রাসী

ভুক্তভোগী মোছা. রিজিয়া খাতুন ও তার সন্তান মো. নয়ন জানান, আতাইকুলা থানার দুবলিয়া মৌজার ১৯৭২ সালের ১৯৩৭৯ নং দলিল মূলে ০৫ শতাংশ এবং ১৯৭৩ সালের ৪০৯২ নং দলিল মূলে ০২ শতাংশ নালিশী সম্পত্তি ক্রয় করিয়া সুদীর্ঘ ৪৯ বছর ভোগ দখল করিয়া আসছি।

এমনাবস্থায় মো. আলাউদ্দিন খাঁ ও মো. গিয়াস উদ্দিন খাঁ ২০২১ সালে নালিশী সম্পত্তি নিঃস্বত্ববান দখলশূন্য ব্যক্তিগণের নিকট হতে ক্রয় করে আমাদের ভোগদখলকৃত সম্পত্তি নিজেদের দাবি করিয়া উপর্যপরি বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে।

উল্লেখ্য, বাদিনী নালিশী সম্পত্তি লইয়া বাঁটোয়ারা ৫১৯/১৫ নং মোকদ্দমা করিয়া প্রতিবাদীগণের মৌরশগণের পিতার বিরুদ্ধে গত ২০/০৯/২০১৮ সালের তারিখে রায় ও ২৬/০৯/২০১৮ তারিখে প্রাথমিক ডিক্রি এবং ০৬/০২/২০১৯ চূড়ান্ত ডিক্রীপ্রাপ্ত হয়।

মোঃ নয়ন জানানআরও জানান,এ সত্ত্বেও বিবাদীরা সন্ত্রাসী কায়দায় বিভিন্নভাবে আমাদের ভোগকৃত জমি দখলের পায়তারা ও হুমকি দিতে থাকে। বিবাদী সন্ত্রাসীদের বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকির কারণে উক্ত সম্পত্তিতে গত ৭ই মার্চ পিটিশন মামলা নং-১৭১/২২ (পাবনা) ফৌ. কা. বি. ১৪৪ ধারা জারি করা সত্ত্বেও গত ১২ মার্চ শনিবার গভীর রাতে বিবাদীগণ সন্ত্রাসী কায়দায় আমাদের মার্কেট, বাড়ি ও সীমানা প্রাচীর ভাংচুর করে। মোঃ নয়ন জানান, এ ঘটনায় আইনি পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com