1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:১৪ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

পরীমণির মাদক মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৫৮ বার পঠিত
পরীমণি

Tags: ,

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলার কার্যক্রম ৩ মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। মঙ্গলবার (১ মার্চ) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোঃ সেলিমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন।

এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে পরীমণির করা আবেদনের ওপর শুনানি সোমবার শেষ হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ বাতিল চেয়ে গত ৩০ জানুয়ারি হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আবেদন করেন পরীমণি। একই সঙ্গে আবেদনে এ মামলা বাতিলও চাওয়া হয়।

ওইদিন পরীমণির আইনজীবী অ্যাডভোকেট জেড আই খান পান্না বলেছিলেন, ফৌজদারি কার্যবিধির ৫৬১ ধারা অনুযায়ী এ আবেদন করা হয়েছে। এর আগে গত ৫ জানুয়ারি চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।

তারও আগে গত ২ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ৫ জানুয়ারি দিন ধার্য করেন আদালত। মামলার অন্য দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

এরপর তিনজনের মামলা বাতিলের আবেদন খারিজ করে ৫ জানুয়ারি ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলার অভিযোগ গঠন করেন।

গত ১৫ নভেম্বর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। একই সঙ্গে মামলাটি বিশেষ জজ আদালত ১০-এ বদলি করা হয়।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com