1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

পরিবারতন্ত্রের বলি হচ্ছে ছাত্র-যুব-জনতা : মোমিন মেহেদী

ডেইলি নববার্তা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৩৫ বার পঠিত
মোমিন মেহেদী

Tags: , ,

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দুটি রাজনৈতিক প্লাটফর্মের দুটি পরিবারতন্ত্রের বলি হচ্ছে ছাত্র-যুব-জনতা। তারা যদি এখনই এই পরিবারতন্ত্রের জাল থেকে বেরিয়ে না আসে শিক্ষা-সমাজ-ধর্ম-মানবতা সব ধ্বংস হয়ে যাবে।

২৪ এপ্রিল সকাল ১০ টায় তোপখানা রোডে ‘পরিবারতন্ত্রের রাজনীতি থেকে উত্তরণ’ শীর্ষক এক সভায় উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য জোবায়ের মাতুব্বর, হুমায়ুন কবির, রিমা জান্নাত প্রমুখ।

এসময় মোমিন মেহেদী ঢাকা বিশ্ববিদ্যালয়ে অপরাধ-দুর্নীতির পাশাপাশি শিক্ষার্থীদেরকে কারা ধ¦ংসের পথে ঠেলে দিচ্ছে? প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, নির্মম বাস্তবতা হলেও সত্য যে, জাতিকে দুইভাগে ভাগ করার পাশাপাশি স্বাধীনতার ৫১ বছরে রাজনীতিকেরা পরিবারতন্ত্রর জালে যেমন বন্দী করেছে দেশকে, তেমনি বন্দী করেছে ছাত্র-যুব-জনতাসহ সকল পেশাজীবী মানুষকে। আর তারই ফল হলো- শিক্ষকদের দলবাজী। যে দলবাজীর কারণে আজ শিক্ষার্থীরা শিক্ষাঙ্গনে শিক্ষার পরিবর্তে হত্যা-হামলার মত জঘণ্য শিক্ষায় শিক্ষিত হচ্ছে।

এখনই সকলকে ঐক্যবদ্ধ হতে হবে বাংলাদেশের রাজনীতিতে পরিবারতন্ত্রের বিষদাঁত উপরে ফেলতে। যাতে করে রাজনীতি হয় গণমানুষের। কোন পরিবারতন্ত্রের বা ধর্ম-মানবতা বিরোধী-দুর্নীবিজদের দ্বারা আর জিম্মি থাকতে না হয়; এজন্য নতুনধারার রাজনীতিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com