শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeরাজশাহী বি.নওগাঁপত্নীতলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৮১টি পরিবার

পত্নীতলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৮১টি পরিবার

মুজিববর্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নওগাঁর পত্নীতলায় জমিসহ ঘর পেল ৮১টি ভূমি ও গৃহহীন পরিবার। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় সারাদেশের ন্যায় পত্নীতলা উপজেলা চত্ত্বর হতে গণভবন সম্প্রচারিত ওই অনুষ্ঠানে যোগদান করা হয়, গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে উপকারভোগীদের হাতে চাবি হস্তান্তরের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উদ্ধোধনের পর পত্নীতলা উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে ঈদ উপহার হিসেবে আশ্রয়ন প্রকল্প-২ এর তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন (ক-শ্রেণি) পরিবারের জন্য নির্মিত পত্নীতলা উপজেলার ৮১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি তুলে দেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার এমপি।

এসময় উপস্থিত ছিলেন- নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিল্টন কুমার রায়, সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, পিআইও আবু সোয়েব খান, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ( রাহাদ), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular