নাটকের গান গাইলেন পরিচালক সোহেল তালুকদার

পরিচালক সোহেল তালুকদার

গানের শিল্পীদের দিয়ে অভিনয় করিয়ে থাকেন পরিচালকেরা। খেলাধুলা, এমনকি রাজনৈতিক অঙ্গনের মানুষদেরও গল্পের প্রয়োজনে এনে দাঁড় করান ক্যামেরার সামনে। পরিচালকের মুনশিয়ানায় সাদামাটা একটি চরিত্রও মানুষের কাছে বাহবা পায়। যে পরিচালকেরা গল্পের প্রয়োজনে নানা ক্ষেত্রের তারকা, এমনকি সাধারণ মানুষকে ক্যামেরার সামনে দাঁড় করান, প্রায়ই সেই পরিচালকদেরও দেখা যায় অভিনয়ে। অন্য পরিচালকের পরিচালনায় অভিনয় করে তাঁরাও দর্শক মনে জায়গা করে নেন অভিনেতা হিসেবে।

কিন্তু এবার দেখা গেলো পরিচালকের কন্ঠে গান। গানটি গেয়েছেন ব্যস্ত পরিচালক সোহেল তালুকদার। গানটির শিরোনাম ‘বর সাইজ্যা আইসা গেছি তোমার বাপের বাড়িতে’। গানটির কথা লিখেছেন শেখ আমানুর, সুর ও মিউজিক করেছেন মীর হাসান স্বপন এবং সোহেলের সাথে গানটিতে ডুয়েট কন্ঠ দিয়েছেন ইভা। গানটির কোরিওগ্রাফিতে ছিলেন মাইকেল বাবু ।

জানাগেছে , এই গানটি শেখ আমানুরের রচনায় এবং সোহেল তালুকদারের পরিচালনায় একটি নাটকে ব্যবহার করা হয়েছে। নাটকের নাম “টাকার দোকান”। নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া প্রযোজিত নাটকটিতে অভিনয় করেছেন, সাব্বির আরবিন,পুষ্প পাপড়ি, শারমিন সুলতানা শর্মী,কবির টুটুল,শেখ আমানুর,সহ আরও অনেকে।

এবার ঈদে বেশ কিছু একক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছে “সোহেল তালুকদার”। ইতি মধ্যে “টাকার দোকান” নাটকের শুটিং শেষ করে এডিটিং টেবিলেও কাজ চলছে। আশা করি টাকার দোকান নাটকটি আপনাদের ভালো লাগবে বলে আশা করেন পরিচালক সোহেল তালুকদার।