1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৪৬ পূর্বাহ্ন

নন্দীগ্রামে বিশেষ কার্ডে টিসিবি পণ্য বিক্রি শুরু

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৫০ বার পঠিত
নন্দীগ্রামে বিশেষ কার্ডে টিসিবি পণ্য বিক্রি

Tags: , ,

প্রধানমন্ত্রীর নির্দেশ মতে রমজান মাসের আগে এবং এরমধ্যে সারাদেশের মতো বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ১০ হাজার ২১ জন পরিবারের মাঝে দুইবার টিসিবির পণ্য ভর্তুকি মূল্যে বিক্রি কার্যক্রমের শুরু হয়েছে।

গতকাল রোববার সকালে পৌরসভার ওমরপুর ও বেলঘরিয়া বাজারে বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন (টিসিবি) পণ্য বিক্রির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, সহকারী পুলিশ সুপার আহমেদ রাজিউর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রায়হানুল ইসলাম, মেয়র আনিছুর রহমান, থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম, উপজেলা প্রকল্প অফিসার আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরফুল হক উজ্জল, দপ্তর সম্পাদক এফ ফারুক কামাল, কাউন্সিলর সাইফুল ইসলাম, আবু সাঈদ, শাহিরুল ইসলাম, আকরাম হোসেন প্রমূখ।

উদ্বোধনী দিনে ওমরপুর ও বেলঘরিয়া বাজারে ১৬০০ পরিবারের মধ্যে টিসিবির পণ্য বিক্রি শুরু করা হয়। প্রথম দফায় প্রতিটি পরিবার ৬৬০ টাকায় ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি ও ২ কেজি মশুর ডাল পাবেন। পর্যায়ক্রমে নন্দীগ্রাম উপজেলার ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১০ হাজার ২১ জন তালিকাভুক্ত পরিবার টিসিবির পণ্য কিনতে পারবেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park