1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

নন্দীগ্রামে অনলাইন প্রেসক্লাবের নতুন নেতৃত্বে লিটন-রাসেল

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ১০৩ বার পঠিত
নন্দীগ্রামে অনলাইন প্রেসক্লাবের নতুন নেতৃত্বে লিটন-রাসেল

Tags: , ,

জাতীয় অনলাইন প্রেসক্লাব বগুড়ার নন্দীগ্রাম উপজেলা শাখার নতুন কমিটিতে রাজু আহমেদ লিটন (তাজা খবর) আহবায়ক ও রাসেল মাহমুদ (ডেইলি নববার্তা) সদস্য সচিব করা হয়েছে। এছাড়া মিজানুর রহমান মুকুল ও কামরুজ্জামান ফারুককে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) বগুড়া জেলা অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নুরনবী রহমানের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদনের বিষয়টি জানানো হয়।
এরআগে গত ২২ মার্চ নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে উন্মুক্ত সভায় স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক লিটন ও সদস্য সচিব রাসেলের নাম ঘোষণা করেন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) রাজশাহী বিভাগের যুগ্ম আহবায়ক ও বগুড়া জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মাকসুদ আলম হাওলাদার।

তিনি বলেন, জেলা শাখা কর্তৃক ঘোষিত ও অনুমোদন করা কমিটি ব্যতিত নন্দীগ্রামে অন্য কেউ স্বঘোষিত অনলাইন প্রেসক্লাবের নেতা পরিচয় দিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ইতিপূর্বে শর্তসাপেক্ষে নন্দীগ্রাম উপজেলায় আহবায়ক কমিটি দেওয়া হয়েছিল। অনৈতিক কর্মকান্ডের অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে তাদের কাউকেই নতুন কমিটিতে রাখা হয়নি।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) এবং জাতীয় অনলাইন প্রেসক্লাব কোনো জেলা-উপজেলায় স্বঘোষিত কমিটি মেনে নেবে না। এসময় অনলাইন প্রেসক্লাবের জেলা ও বিভিন্ন উপজেলার নেতারা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park