1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

ধর্ষণে অন্তঃস্বত্তা স্কুল ছাত্রী এখন পুত্র সন্তানের মা

তুহিন হোসেন, বরিশাল ব্যুরো প্রধান
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪২ বার পঠিত
বরিশাল মানচিত্র

Tags: , , ,

স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের পর বিয়ের প্রলোভন। অতঃপর কৌশলে একাধিকবার দৈহিক মেলামেশার কারণে অন্তঃস্বত্তা স্কুল ছাত্রী অতিসম্প্রতি একটি পুত্র সন্তান প্রসব করেছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের কুরিরচর গ্রামের।

রোববার সকালে ভূক্তভোগী স্কুল ছাত্রী জানান, তার পুত্র সন্তানের পিতার পরিচয় পেতে তিনি আদালতে মামলা দায়ের করেছেন। ওই ছাত্রীর ভাই সোহেল বলেন, একই গ্রামের আক্কাস মাঝির ছেলে দুই সন্তানের জনক মাসুদ রানা (৩২) আমার খুব কাছের বন্ধু। সে সুবাদে প্রায়ই মাসুদ আমাদের বসত ঘরে আসা-যাওয়া করতো। তারই ধারাবাহিকতায় সম্প্রতিসময়ে আমার স্কুল পড়-য়া বোনকে একাকী ঘরে পেয়ে মাসুদ রানা জোরপূর্বক ধর্ষন করে। পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার দৈহিক মেলামেশা করার কারণে আমার বোন অন্তঃস্বত্তা হয়।

তিনি (সোহেল) আরও জানান, বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে বোনের কাছে বিষয়টি জেনে স্থানীয়দের নিয়ে মাসুদ ও তার পরিবারের সদস্যদের উপস্থিতিতে সালিশ বৈঠকে বসেও কোন সুরাহা হয়নি। অতিসম্প্রতি আমার বোনের গর্ভে একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করেন।

পরবর্তীতে ওই সন্তানের পিতৃ পরিচয় দিতে মাসুদকে অনুরোধ করা হয়। উল্টো মাসুদ রানা ও তার সহযোগীরা নবজাতককে মেরে ফেলার হুমকি প্রদর্শন করেন। উপায়অন্তুর না পেয়ে আমার বোন বাদী হয়ে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তার গর্ভের সন্তানের পিতার পরিচয় পেতে মামলা দায়ের করেছেন।

সূত্রমতে, অভিযুক্ত মাসুদ রানা বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের অফিস সহায়ক হিসেবে কর্মরত রয়েছেন। ওই কলেজের অধ্যক্ষ মোঃ আলাল হোসেন বলেন, কলেজ কর্তৃপক্ষের সাথে আলোচনা করে উল্লিখিত ঘটনায় প্রথমত মাসুদ রানাকে শোকজ করা হয়েছে। বিষয়টির দ্রুত সমাধান করা না হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও শোকজ নোটিশে উল্লেখ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com