1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

দেবীগঞ্জে জমি সংক্রান্ত জেরে আহত ৬

নাজমুস সাকিব মুন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ৮ মে, ২০২২
  • ১০৫ বার পঠিত

Tags: , ,

পঞ্চগড়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনায় মইনুল ইসলামসহ তার পরিবারের ৬ জন গুরুতর আহত হওয়ার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহটি ইউনিয়নের টোকরাভাসা আদরপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, মইনুল ও তার প্রতিবেশী আসলাম হোসেনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শুক্রবার সকাল ৯ টায় ভাউলাগঞ্জ আদরপাড়া এলাকায় বিরোধপূর্ণ জমিতে এই ঘটনা ঘটে। মইনুল ইসলাম জানান, শুক্রবার ওই জমিতে আসলাম হোসেন আইল বাধতে শুরু করেন।

বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে দুই পক্ষের আলোচনার কথা থাকায় আসলামকে আইল বাধতে নিষেধ করেন মইনুল ইসলাম। এইসময় নিষেধ উপেক্ষা করে মইনুল ইসলামকে মারধর শুরু করেন আসলাম, তার ছেলে মাহবুব হোসেন ও অন্যান্য আত্মীয়রা। পরে মইনুল ইসলামকে রক্ষার জন্য তার স্ত্রী, বড় মেয়ে মৌসুমী আক্তার, দুই ভাতিজা ও বোন জামাই এগিয়ে এলে তাদেরকেও লাঠি দিয়ে আঘাত করা হয়। এইসময় স্থানীয়রা সাহায্যার্থে এগিয়ে এলে আসলাম হোসেন ও তার পরিবারের সদস্যরা বাসায় ফিরে যায়। স্থানীয়দের সহযোগিতায় মইনুল ও তার পরিবারের সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

এইদিকে আসলাম হোসেনের ছেলে মাহবুব হোসেন সেনাবাহিনীতে চাকরি করেও ঈদের ছুটিতে বাসায় এসে প্রত্যক্ষভাবে হামলায় অংশ নেওয়ায় বিষয়টি নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ঘটনার দিন (শুক্রবার) মইনুল ইসলাম দেবীগঞ্জ থানায় সাতজনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। এই দিকে শুক্রবার লিখিত অভিযোগ জমা দিলেও আজ (রবিবার) দুপুরে মামলাটি রেকর্ড করে পুলিশ।

দেবীগঞ্জ থানার ওসি (অফিসার ইনচার্জ) জামাল হোসেন ছুটিতে থাকায় সেকেন্ড অফিসার রাশীদুল আলম চৌধুরী মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com