1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন

দেবীগঞ্জে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান

নাজমুস সাকিব মুন, স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৪৮ বার পঠিত
দেবীগঞ্জে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান

Tags: ,

পঞ্চগড়ের দেবীগঞ্জে প্রশাসনের মাদক বিরোধী অভিযানে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার বেলা সোয়া ১২ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌসের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

এই অভিযানে সোনাহার ইউনিয়নের বগুড়াপাড়া এলাকার পিয়ার আলী শেখের ছেলে গোলজার ও পার্শ্ববর্তী গোয়ালপাড়া এলাকার জালাল শেখের ছেলে বাদশা আলমের বাসায় অভিযান পরিচালনা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি আভিযানিক দল।

এই সময় গোলজারের শোয়ার ঘর থেকে দুই কেজি ৩০০ গ্রাম গাঁজা সহ গোলজারকে গ্রেফতার করা হয়। অপরদিকে বাদশা আলমের বাড়ি থেকে ৭০০ গ্রাম গাঁজা ও নগদ দুই হাজার সাতশত টাকা উদ্ধার করা হয়। বাদশা আলম বাড়িতে না থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

একই দিনে দন্ডপাল ইউনিয়নের কালিগঞ্জ তাঁতিপাড়া এলাকার বাবুল শেখের ছেলে হামিদুর রহমানকে গাঁজা সেবনের জন্য গ্রেফতার করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌসের নেতৃত্বে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক (ভারপ্রাপ্ত) আশরাফুল হকের তত্বাবধানে অভিযানটি পরিচালিত হয়।
দেবীগঞ্জে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক (ভারপ্রাপ্ত) আশরাফুল হক অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোলজার এবং বাদশা আলমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে এবং হামিদুর রহমানকে গাঁজা সেবনের কারণে ভ্রাম্যমাণ আদালতে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park