আজ সোমবার, আগস্ট ১৫, ২০২২ | সময় : ৯:৩৬ পূর্বাহ্ণ
হোমক্যাটাগরিপটুয়াখালীদুমকিতে যুবলীগের ধাওয়ায় বিএনপি'র সমাবেশ পন্ড

দুমকিতে যুবলীগের ধাওয়ায় বিএনপি’র সমাবেশ পন্ড

- Advertisement -

পটুয়াখালীর দুমকিতে যুবলীগের ধাওয়ায় পন্ড হয়েছে বিএনপি’র ডাকা সমাবেশ। শনিবার সকাল দশটায় গ্রামীণ ব্যাংক রোড এলাকায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ডাকে বিএনপি। সকাল ১১ টায় একই এলাকা দিয়ে যুবলীগের একটি মিছিল প্রদক্ষিণকালে উভয় গ্রুপের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এ সময় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ইটপাটকেল ছুড়তে ছুড়তে বিএনপি নেতাদের ধাওয়া দেন। একই সাথে বিএনপির উপজেলা কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালান তাঁরা। এতে পন্ড হয়ে যায় বিক্ষোভ সমাবেশ।

- Advertisement -

উপজেলা বিএনপি’র আহবায়ক মোঃ খলিলুর রহমান জানান, হামলায় বিএনপির ২৫-৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে ৮-১০ জনের অবস্থা গুরুতর। আহতদের চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উভয়পক্ষের হামলা-পাল্টা হামলা চলাকালে একজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

দুমকি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তুহিন বলেন, বিএনপি উস্কানি দিয়ে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তাদের যেকোনো অপকৌশল রুখতে দাঁতভাঙ্গা জবাব দেবে যুবলীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম জানান, বিএনপি’র ধ্বংসাত্মক রাজনীতি মোকাবেলা করতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

- Advertisement -

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম বলেন, বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রস্তুত রয়েছে পুলিশ।

- Advertisement -
আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ