দুমকিতে আনসার সদস্যকে পিটিয়ে জখম

দুমকিতে আনসার সদস্যকে পিটিয়ে জখম

পটুয়াখালীর দুমকিতে জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধে প্রতিপক্ষের হামলা-সহিংসতায় মোঃ জামাল হোসেন (৪০) নামের এক আনসার সদস্যকে পিটিয়ে জখম করা হয়েছে। শুধু যখম করেই ক্ষাস্ত হয়নি বরং প্রতিপক্ষরা প্রাণ নাসের হুমকি দিয়েও বেড়াচ্ছে। এতে করে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

গত শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাজাখালী গ্রামে এ হামলা-সহিংসতার ঘটনাটি ঘটে। আহতে জামাল হোসেন জানায়, আামাদেও একই বংশের প্রতিপক্ষ বশির সিকদার, আমির সিকদার, আব্দুল হক সিকদার শুক্রবার রাতের আঁধারে আমাদের ডিগ্রি প্রাপ্ত জমিতে দেয়াল নির্মাণ করলে পরদিন সকালে দেয়াল নির্মাণে বাঁধা দিলে প্রতিপক্ষের বশির সিকদার, আমির সিকদার, আব্দুল হক সিকদার, মাসুম সিকদার গংরা মিলে আমাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর যখম করে।

পরে পার্শ্ববর্তী লোকজন আহত জামাল হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে ভর্তি করেন। এব্যাপারে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। প্রতিপক্ষ বশির সিকদার জানান, কোন ধরনের মারামারি বা কোন প্রাণ নাসের হুমকি দেয়া হচ্ছে না এগুলো আমাদেরকে ফাঁসাতে মিথ্যা বানোয়াট নাটক সাজানো হয়েছে।

উল্টো আমাদের জমি তারা জোর পূর্বক ভোগদখল করে আসছে।দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।