দাদা-দাদির মৃত্যুবার্ষিকীতে ডাঃ শাহরিয়ারের ফ্রী স্বাস্থ্য ক্যাম্প

দাদা-দাদির মৃত্যুবার্ষিকীতে ডাঃ শাহরিয়ারের ফ্রী স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত। মানিকগঞ্জের ঘিওর উপজেলার বৈকুন্ঠপুর গ্রামে দাদা ও দাদির মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুঃস্থ অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছেন ডাঃ শাহরিয়ার কবির।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে বৈকন্ঠপুর গ্রামে তার নিজ বাংলো বাড়ি ইব্রাহিম কটেজে এ ফ্রী স্বাস্থ্য ক্যাম্প পরিচালনা করা হয়। দিনব্যাপী এ ফ্রী স্বাস্থ্য সেবায় প্রায় পনে দুই শত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

জানা যায়, ডাঃ শাহরিয়ার কবির হৃদরোগ, বাতজ্বর ও মেডিসিন বিশেষজ্ঞ। বর্তমানে তিনি পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের কনসালটেন্ট এর দায়িত্ব পালন করছেন।

এ সময় তার পিতা ঘিওর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বলেন, এলাকায় অসহায় দুস্থ্য মানুষ যেন ভালো চিকিৎসা সেবা পায় এ জন্য আমার ছেলে ডাঃ শাহরিয়ার কবির ফ্রী স্বাস্থ্য ক্যাম্প চালু করেছেন। প্রতি মাসে অন্তত একবার এ ফ্রী স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

ডাক্তার শাহরিয়ার কবির বলেন, আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেন আমার বাবার মত আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নীনা রহমান, সিংজুরী ইউপি চেয়ারম্যান আবু মোঃ আসাদুর রহমান মিঠু প্রমুখ।

এছাড়াও বিকেলে ডা. শাহরিয়ার কবিরের দাদা দাদীর রুহের আত্নার মাগফেরাত কামনার জন্য দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।