1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩৯ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৬৬ বার পঠিত
দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন সাকিব

Tags: , ,

বাংলাদেশ ক্রিকেটের জন্য বড় সুখবর। নানা নাটকীয়তার পর দক্ষিণ আফ্রিকা সফরে খেলবেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

দল দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়াল দেওয়ার পর বোর্ডের সাথে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন সাকিব। বিসিবির সাথে শনিবার (১২ মার্চ) দীর্ঘ সময় আলোচনা হয় সাকিবের। এ সময় সিদ্ধান্ত হয়, দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন তিনি।

গণমাধ্যমকে সাকিব বলেন, ‘পাপন ভাইর সাথে পরশু রাতেও কথা হয়েছে, আজও উনার সাথে কথা হয়েছে। যেহেতু তিন ফরম্যাটেই আছি, তিন ফরম্যাটেই সবসময় এভেইলেবল থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন বিশ্রাম দেওয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল।’

এদিকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, রোববার (১৩ মার্চ) রাতে সাকিব দক্ষিণ আফ্রিকার উদ্দেশে উড়াল দেবেন। প্রোটিয়াদের বিপক্ষে টাইগাররা খেলবে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট। সাকিব দুই সিরিজেই খেলবেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি। তবে বিশ্রামের প্রয়োজন হলে সবগুলো ম্যাচ না-ও খেলতে পারেন।

সাকিবকে নিয়েই দক্ষিণ আফ্রিকা সফরের দুই ফরম্যাটের দল ঘোষণা করা হয়েছিল। তবে গত ৬ মার্চ সাকিব জানিয়েছিলেন, মানসিক ও শারীরিক অবসাদের কারণে তিনি দক্ষিণ আফ্রিকা সফরে যেতে আগ্রহী নন। পরে তাকে ৩০ এপ্রিল পর্যন্ত ছুটি দেয় বিসিবি।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park