শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeরংপুর বি.পঞ্চগড়তেঁতুলিয়ায় ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

তেঁতুলিয়ায় ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

ওয়ার্ড ও ইউনিয়ন কমিটির গঠনের মধ্য দিয়ে সাংগঠনিক ভিত্তি মজবুত করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার সাতটি ইউনিয়নগুলোতে কমিটি গঠন করছেন তারা। এরই মধ্যে বুড়াবুড়ি, বাংলাবান্ধা ও তেঁতুলিয়া সদর ইউনিয়ন কমিটি গঠন করা হয়ে গেছে। গতকাল সোমবার বিকেলে উৎসবমুখর আয়োজনে তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নে কমিটি গঠন করা হয়েছে। এ ইউনিয়ন সম্মেলন ঘুরে গেছেন বিএনপির কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

বিনা প্রতিদ্বন্ধীতায় পুণরায় সভাপতি মনোনীত হয়েছেন দেলোয়ার হোসেন। প্রতিদ্বন্ধিতা হয় সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদে। ব্যালট পেপারের মাধ্যমে ভোটারদের গোপন ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক পদে তোফাজ্জল হোসেন বিপ্লব ও সাংগঠনিক পদে আমির আলী নির্বাচিত হয়েছেন। প্রধান ও সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া, আব্দুল জব্বার ও তাজ উদ্দীন আহম্মেদ।

সম্মেলনে উপজেলা বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন রঞ্জুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, পঞ্চগড় জেলার বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট আদম সুফী, এডভোকেট রীনা পারভীন, খন্দকার আবু নোমান এনাম, খন্দকার আবু সালেহ ইমরান, ছাত্রদল নেতা নুরুজ্জামান দুলাল, আবুবক্কর সিদ্দিক পায়েলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular