1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:১২ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

রবিন তালুকদার, টাঙ্গাইল প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৯২ বার পঠিত
টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

Tags: , ,

টাঙ্গাইলের ভূঞাপুরে ফলদা ইউনিয়ন পরিষদের সচিব সামাউন কবিরের নানা অনিয়ম ও জনসাধারণদের হয়রানি করার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মানববন্ধন শেষে সংবাদ সম্মেলনের আয়োজন করেন ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু।

শুক্রবার বিকেলে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করে ফলদা ইউপি সচিব সামাউলের শাস্তি দাবি করে মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ করে ভূঞাপুর প্রেসক্লাব কার্যালয়ে গিয়ে শেষ।

মানববন্ধনে ফলদা ইউপি সদস্য রেজাউল করিম রাজ্জাক, নারী ইউপি সদস্য মনিরা খাতুন, পরিষদের কম্পিউটার অপারেটর আব্দুল খালেক বলেন, সচিব সামাউল কবির জন্ম নিববন্ধনে নানা ধরণের অনিয়ম ও সেবাগ্রহীতাদের হয়রানি করতো। এ ছাড়া তিনি পরিষদেও নিয়মিত আসতেন না। ফলে সেবা থেকে বঞ্চিত হতো ইউনিয়নের সাধারণ মানুষজন।

এরপর ভূঞাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু বলেন, ইউপি পরিষদের সচিব সামাউল কবির আমার অগোচরে জনসাধারণের কাজ থেকে জন্ম নিবন্ধন সনদের জন্য অতিরিক্ত টাকা আদায় করতো।

এ নিয়ে প্রতিবাদ করলে সচিব জনসাধারণের সাথে অসৌজন্যমূলক আচরণ করতো বলে প্রতিনিয়ত পেতাম। এছাড়াও নিয়মিত অফিস না করায় পরিষদের কার্যক্রম ব্যাহত হতো। সম্প্রতি পরিষদে সেবা নিতে আসা এক নারীর সাথে অসৎ আচরণ করেন তিনি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, জেলা পরিষদের সাবেক সদস্য আজহারুল ইসলাম, অর্জুনা ইউপি চেয়াম্যান দিদারুল আলম খান মাহবুব, অলোয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ভূঞাপুর পৌরসভার কমিশনার খন্দকার জাহিদ প্রমুখ।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com