টাকা ছাড়া সাক্ষাৎকার দেবেন না আসিফ

আসিফ আকবর

বাংলা অডিও গানের যুবরাজ আসিফ আকবরের সাক্ষাৎকার নিতে গেলে গুণতে হবে টাকা। মঙ্গলবার (২৬ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন তিনি।

পোস্টে আসিফ লিখেন, ‘সব প্রকার অনলাইন অফলাইন টিভি প্রোগ্রাম বাদ দিয়েছি। জালিম কন্টেন্ট শিকারীদের নিয়ন্ত্রণে রাখতে ইন্টারভিউয়ের জন্য প্রতি মিনিটে চার্জ বসানো হয়েছে। এবার পেমেন্ট দিয়ে কন্টেন্ট বানাও, আর কমেন্ট বক্সের হুক্কাহুয়ায় ব্যস্ত হুজুগে মন্তব্যবাগীশদের খোরাক জোগাও। ফাও খাওয়া অনেক হয়েছে, প্রচার প্রচারণার জন্য কারো কাছে কখনোই ধর্না দেবার প্রয়োজন বোধ করিনি। আমার কোনও গডফাদার নেই, আমি রণ ও রুদ্র’র দ্য ফাদার হওয়া নিয়েই ব্যস্ত।

তিনি আরও লিখেন, ‘নিজের জন্য পৃথিবীর ভেতরে আরেক পৃথিবী তৈরি করে রেখেছি, সেখানে চাটার দল ভণ্ড চুগলখোর মোনাফেক মিথ্যাবাদীর প্রবেশ নিষিদ্ধ। আমি সব সময়ই আত্মবিশ্বাসী নিজের অর্জিত জ্ঞানগরিমার ওপর, এখনো পড়াশোনায় ব্যস্ত থাকতে ভালো লাগে। আমি আসিফ আকবর- কোনও পরিস্থিতিতে নিজেকে বদলাই না, পরিস্থিতি বদলে দেই। ইনশাআল্লাহ যতদিন সুস্থ থাকি এই রুলসই চালু থাকবে। যারা ভালোবাসেন তাদের প্রতি কৃতজ্ঞতা, যারা হেটার্স তাদের আশু মানসিক রোগমুক্তি কামনা করি। তীর্থের কাক আর চান্সে থাকা ডগিটা’র মতো অনেক তো অপেক্ষা করলেন আমার পতনের জন্য !! প্লিজ এবার নিজের উন্নতিতে মনযোগ দিন। মেমোরাইজ করে ফেলুন এই বচনটা।

প্রসঙ্গত, আসিফ আকবরের জীবনী নিয়ে লেখা হয়েছে একটি বই। ‘আকবর ফিফটি নট আউট’ নামের এ বইয়ের ছাপাখানার কাজ চলছে। এ মাসের শেষদিকে প্রকাশ পাওয়ার কথা ছিল বইটির। লিখছেন সোহেল অটল। ‘আকবর ফিফটি নট আউট’ প্রকাশ করছে সাহস পাবলিকেশন্স। প্রায় বিশ ফরমায় প্রকাশ হবে বইটি। এর প্রচ্ছদ করেছেন মোস্তাফিজ কারিগর। বায়োগ্রাফিটির ইংরেজি সংস্করণ এবং অডিও সংস্করণ প্রকাশ করার পরিকল্পনাও আছে বলে জানা গেছে।