আজ সোমবার, আগস্ট ১৫, ২০২২ | সময় : ৯:২৩ পূর্বাহ্ণ
হোমক্যাটাগরিঝালকাঠিঝালকাঠির ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন মল্লিক আর নেই

ঝালকাঠির ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন মল্লিক আর নেই

- Advertisement -

ঝালকাঠিতে টানা নয় বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন মল্লিক ইন্তেকাল করেছেন, (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন)। আজ শুক্রবার ভোর ৫ টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

কীর্ত্তিমান এ রাজনীতিবীদ স্বাধীনতার মাসেই চলে গেলেন ঝালকাঠি সদর উপজেলার ৬নং বাসন্ডা ইউনিয়ন পরিষদের টানা নয় বারের নির্বাচিত রাষ্টীয় স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন মল্লিক।মৃত্যুকালে তার বয়ষ হয়েছিল ৭৩ বছর। বেশ কিছু দিন ধরে তিনি হার্টে সমস্য, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিকসসহ বার্ধক্ষ্য জনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

- Advertisement -

ইউপি চেয়াম্যানের পাশাপাশি ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, জাতীয় শ্রমিক লীগ ঝালকাঠি জেলা শাখার আহবায়কসহ বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন মোবারক হোসেন মল্লিক। মরহুমের প্রথম জানাজা নামাজ শুক্রবার বাদ আসর ঝালকাঠি কেন্দ্রীয় ঈদগাহ মসজিদে অনুষ্ঠিত হবে।পরে ইউনিয়ন পরিষদ ও নিজ বাড়ি মসজিদে জানাজা শেষে দাফন করা হবে।

তার মৃত্যুতে মাননীয় সংসদ সদস্য,১৪ দলের মুখপাত্র ও সমন্বয়ক আলহাজ আমির হোসেন আমু মহোদয় ও ঝালকাঠি জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যড.খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমানের শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোক বার্তায় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু এমপি মহোদয় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন, ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার।

- Advertisement -

এছাড়া সাংবাদিক সংগঠন গুলোসহ ঝালকাঠি জেলা আওয়ামীলীগ,জাতীয় শ্রমিক লীগসহ,যুবলীগ,ছাত্রলীগ বিভিন্ন সংগঠন ব্যক্তি শোক প্রকাশ করেছেন। মোবারক হোসেন মল্লিকের জামাতা রাকিব তালুকদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -
আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ