1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:১০ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:১০ অপরাহ্ন

ঝালকাঠিতে জঙ্গী সন্দেহে গ্রেফতার ১

মোঃ অহিদ সাইফুল, ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৮৪ বার পঠিত
ঝালকাঠিতে জঙ্গী সন্দেহে গ্রেফতার ১

Tags: , ,

ঝালকাঠির রাজাপুরে জঙ্গী সন্দেহে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা মোঃ রফিকুল ইসলাম রাসেল (২০) নামে এক মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার করে রাজাপুর থানায় সোপর্দ করেছে।

রফিকুল ইসলাম রাসেল পিরোজপুর জেলাধীন ইন্দুরকানি উপজেলার চন্ডিপুরের মোঃ শহিদুল ইসলামের ছেলে এবং রাজাপুর উপজেলা বাইপাস মোড়ে অবস্থিত বেলায়েত ক্বারির প্রতিষ্ঠিত দারুল উলুম কওমি মাদ্রাসার কিতাব বিভাগের ছাত্র। রাসেল রাজাপুর সদর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য নুরুন নাহার নিরুর বাড়িতে লজিং থেকে পশ্চিম ফুলহার মোল্লাবাড়ি মসজিদে ইমামতি করতেন।

এ ঘটনায় রবিবার দুপুরে র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা গেছে, শনিবার দুপুর পৌনে ২টার দিকে র‌্যাব সদস্যরা উপজেলার মেডিকেল মোড এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে রফিকুলকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে বিপুল পরিমান নিষিদ্ধ জিহাদী বই উদ্ধার করে র‌্যাব। পরে তাকে র‌্যাব-৮ এর বরিশাল কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে রবিবার রাজাপুর থানায় সোপর্দ করেন।

জিজ্ঞাবাদে নিষিদ্ধ ঘোষিত আনসার আল ইসলাম সংগঠনের দাওয়াতী শাখার সক্রিয় সদস্য বলে রফিকুল নিজেকে দাবী করেন এবং সে ও তার অন্যন্য সহযোগীরা নিষিদ্ধ জঙ্গী সংগঠন “তামিম আল আদনানি” নামক আনসার আল ইসলামের একজন সদস্যকে আমির হিসেবে মানেন। তার নেতৃত্বেই রাষ্ট্র বিরোধী বিভিন্ন কর্মকান্ড করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্ররায় বলেন, রবিবার দুপুরে তার বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা রুজু করেছে। মামলার পরে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com