শুক্রবার, আগস্ট ১২, ২০২২
HomeLatestnewsবিনোদনজায়েদ খানকে বয়কট করল ১৮ সংগঠন

জায়েদ খানকে বয়কট করল ১৮ সংগঠন

জায়েদ খানকে চলচ্চিত্রের ১৮ সংগঠন বয়কট করেছে। চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠনের আহ্বায়ক ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে একটি প্রেস বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে।

এর আগে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির শপথ গ্রহণ করেছেন সাধারণ সম্পাদক পদে বিজয়ী চিত্রনায়ক জায়েদ খান। শুক্রবার (০৪ মার্চ) বিকেল ৪টা ৪০ মিনিটে এফডিসিতে জায়েদ খানকে শপথ বাক্য পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

সম্পাদকের পদটির জন্য উচ্চ আদালত পর্যন্ত গিয়েছিলেন দুই প্রতিদ্বন্দ্বী জায়েদ খান ও নিপুণ আক্তার। কয়েক দফা শুনানির পর বুধবার (০২ মার্চ) হাইকোর্ট রায় দেন জায়েদ খানের পক্ষে। হাইকোর্টের রায় পেয়ে বুধবার (২ মার্চ) ২৪ দিন পর এফডিসিতে যান জায়েদ খান। গিয়ে সংবাদ সম্মেলন করেন ‘নগর মাস্তান’ খ্যাত এই অভিনেতা।

বুধবার জায়েদ খানের সঙ্গে তার প্যানেলের কয়েকজন থাকলেও উপস্থিত হতে পারেননি সহসভাপতি পদে জয়ী অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তবে সেদিন এফডিসিতে এসে সমিতির কার্যালয়ে বসেন তিনি। কাদা ছোড়াছুড়ির বিষয়ে কঠিন হুঁশিয়ারি দেন ‘ভয়ংকর বিষু’ খ্যাত ডিপজল।

শুধু তাই নয়, আদালতের রায় মেনে জায়েদ খানকে সাধারণ সম্পাদক হিসেবে বরণ করে নিতে আহ্বান জানান এই অভিনেতা। কিন্তু নতুন করে শুরু হয়েছে আন্দোলন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular