জামিন পেলেন চিত্রনায়িকা সুবাহ

সংগীতশিল্পী স্বামী ইলিয়াস হোসেনের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় স্থায়ী জামিন পেয়েছেন চিত্রনায়িকা শাহ হুমায়রা হোসেন সুবাহ। রোববার (২৪ এপ্রিল) ঢাকার মুখ্য মহানগর আদালতের হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিন আবেদন করেন সুবাহ। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তা মঞ্জুর করেন।

আদালতের জামিন আদেশে সন্তোষ প্রকাশ করেছেন চিত্রনায়িকা সুবাহ। তিনি জানান, আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তিনি আদালতে হাজির হয়ে জামিন নিলেও ইলিয়াসের বিরুদ্ধে তার করা দুটি মামলায় জামিন নেয়নি আসামি ইলিয়াস। এমনকি গ্রেফতারি পরোয়ানা থাকার পরও অবাধে ঘুরে বেড়ালেও তাকে গ্রেফতার করছে না পুলিশ।

এর আগে গত ১৪ মার্চ ইলিয়াসের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন সুবাহ। গত ১৭ ফেব্রুয়ারি হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৬, ২৯ এবং ৩৫ ধারায় মামলাটি করেন ইলিয়াস হোসেন।

গত বছরের ১ ডিসেম্বর তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। বিয়ের এক মাস না পেরোতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ।