1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

জয়পুরহাটের গাছের চাপায় গাছ ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু

মোঃ মশিউর রহমান খান, জয়পুরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৪১ বার পঠিত
জয়পুরহাটের গাছের চাপায় গাছ ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু

Tags: ,

জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন দাসরা উত্তর পাড়া গ্রামের মেহেদুল নামের এক যুবক গাছ ব্যবসায়ী (৩২) এর গাছের ডাল চাপায় মৃত্যু হয়েছে। তিনি দাসরা উত্তর পাড়া গ্রামের পিতা-মৃত আব্দুল হামিদ এর ছেলে। গতকাল মঙ্গলবার তার দাফন কার্য সম্পন্ন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা যায় যে ক্ষেতলাল উপজেলা দিন তুলসীগঙ্গা ইউনিয়নের বাসিন্দা মেহেদুল প্রতিদিনের মতোই গত সোমবার বিকেল পাঁচটায় তিনি তার নিজ গ্রামে তাঁর দল নিয়ে গাছ কাটতে যান। তিনি গাছ কেটে কেনাবেচা করেই তার সংসার চালাতেন। গত সোমবার তিনি একটি গাছ কাটার জন্য এরপূর্বে গাছের ডালপালা কাটছিলেন। এসময় মোটা একটি ডাল তার উপরে পড়ে যায়। সাথে সাথেই তার সহকর্মীরা তাকে নিকটস্থ ক্ষেতলাল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সরজমিনে তার বাড়িতে গেলে দেখা যায় তার দুটি সন্তান একটি ৭ বৎসর ও দুই মাসের একটি সন্তান। তার স্ত্রী শাবানা ২৭ বিলাপ করে বলছিলেন আমি এখন কি করে আমার সন্তানদের মানুষ করব আমার সবকিছু শেষ হয়ে গেল।

গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় তার জানাজা শেষে তার গ্রামের নিজ কবরস্থানে কবর দেওয়া হয়। অন্যদিকে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন ইয়াজদানী বলেছেন ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছেন এবং এ বিষয়ে ক্ষেতলাল থানায় একটি জিডি করা হয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com