1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

জাহিদ বিপ্লব, নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৬৯ বার পঠিত
ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

Tags: , ,

জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। আজ রবিবার বিকেলে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু করে।

পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ছাত্র নেতৃবৃন্দ। পরে আন্দনঘন পরিবেশে কেক কাটা হয়। এরপর এর পর অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খাঁন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল মামুনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব মো. সাহিদুর রহমান টেপা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, মনিরুজ্জামান টিটু, ফখরুল আহসান শাহাজাদা, আব্দুল হামিদ ভাসানী, সৈয়দ ইফতেখার আহসান, জামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা গোলাম মোহাম্মদ রাজু, মনিরুল ইসলাম মিলন, মিজানুর রহমান মিরু, শাহ ইমরান রিপন প্রমুখ।
ছাত্র সমাজের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত
সভা শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। এদিকে পার্টির গুরুত্বপূর্ণ এই সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে পার্টির চেয়ারম্যান, মহাসচিব, কো-চেয়ারম্যানসহ গুরুত্বপূর্ণ নেতারা উপস্থিত না থাকায় দুঃখ ও ক্ষোভ প্রকাশ করেছেন উপস্থিত অনেকে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park