চরভদ্রাসনে বালুর ড্রাম ট্রাকের ধাক্কায় নিহত ১

চরভদ্রাসনে বালুর ড্রাম ট্রাকের ধাক্কায় নিহত ১

ফরিদপুরের চরভদ্রাসনে বালুর ড্রাম ট্রাকের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ রবিবার (২০ মার্চ) ভোর সারে পাঁচটার দিকে উপজেলার জাকেরের সুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়ারুল ইসলাম।

নিহত জয়নুদ্দিন মৃধা (৪৮) পার্শ্ববর্তী টিলারচর গ্রামের মৃহ রহমান মৃধার ছেলে। এ ঘটনায় রিক্সাচালক শাজাহান (৩৮) আহত অবস্থায় চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। নিহত জয়নুদ্দিন মৃধাকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে ইমারজেন্সী ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে রেফার করে।পথে তার মৃত্যু হয়।

রিক্সাচালক সেক শাজাহান জানান,রিক্সা নিয়ে টিলারচর স্কুলের কাছে পৌছালে বিপরীত দিক থেকে আসা অবৈধ বালুর ড্রাম জোর গতিতে ধাক্কা মেরে দেয়ে।“আমি রিক্সা পাকা রাস্তা থেকে মাটির পারে নামিয়ে দেই তবুও তারা তাদের গাড়ি স্লো না করে রিক্সাকে সরাসরি ধাক্কা মেরে দেয়”।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, নিহত জয়নুদ্দিন তার কর্মস্থল ঢাকার উদ্দেশ্যে রিক্সাযোগে চরভদ্রাসন গোপালপুর ঘাটের দিকে যাচ্ছিলেন। টিলার চর স্কুল নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা বালুর ড্রাম ট্রাক রিক্সাকে ধাক্কা মেরে দেয়।

এসময় রিক্সা পাশের বাশ ঝোপেঁর মধ্যে পড়ে যায়। ঘটনাস্থল থেকে জয়নুদ্দিন এবং রিক্সাচালককে গুরুতর অবস্থ্য়া হাসপালে নিয়ে আসা হয়। ট্রাক চালক সাথে সাথে পালিয়ে যায়। ট্রাক চালককে আটকের চেষ্টা চালানো হচ্ছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।