1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

চট্টগ্রামে অনন্য ঘটনার জন্ম দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৯ বার পঠিত
চট্টগ্রামে অনন্য ঘটনার জন্ম দিলেন সাকিব

Tags: ,

সতেরোতম ওভার, দ্বিতীয় বল। সাকিব আল হাসানের ফ্লাইটে করা বলটায় এক নিতে গিয়ে লং অফে ক্যাচ তুলে দেন নাজিবুল্লাহ জাদরান। সহজ ক্যাচটা হাত ফসকে বেরিয়ে যায় শরিফুল ইসলামের। পরের বলেই সাকিবের আর্ম বল; কোনোরকমে সামলে নিয়ে বোলারের সোজা মারেন জাদরান, সাকিব আল হাসানের হাতের ভেতর দিয়ে বলটা গিয়ে ভাঙ্গে স্ট্যাম্প। আউটের আবেদন, থার্ড আম্পায়ারের সিদ্ধান্ত ‘আউট’; এরপর আবারও পর্যবেক্ষণ করার পর ‘নট আউট’!

মূল ঘটনাটায় আসা যাক। বলটা স্ট্যাম্পে আঘাত হানার সাথে সাথেই সাকিব জোরালো আবেদন করেন আউটের। স্বাভাবিকভাবেই এমন সিদ্ধান্ত নেয়ার কথা থার্ড আম্পায়ারের। হয়েছেও তাই, কিন্তু এর মাঝেই সাকিব মাঠে উপস্থিত আম্পায়ারকে জানিয়ে দিয়েছেন ‘আউট হয়নি, থার্ড আম্পায়ারের শরণাপন্ন হওয়ার প্রয়োজন নেই।’ কিন্তু ততোক্ষণে থার্ড আম্পায়ার শুরু করে দিয়েছেন পর্যবেক্ষণ এবং শেষমেশ সিদ্ধান্ত আউটের!
সাকিব আম্পায়ারকে বলেছেন আউট হয়নি
ক্যামেরার লেন্স তখন সাকিবের দিকে, সাকিব তখনও নিশ্চিত আউটটা যে হয়নি। এগিয়ে গেলেন তামিম, আম্পায়ারের সাথে কথোপকথন শেষে আরও একবার থার্ড আম্পায়ার শুরু করলেন পর্যবেক্ষণ। এবারে সিদ্ধান্ত বদলেছে, বিগ স্ক্রিনটাতে ভেসে উঠেছে ‘নট আউট’। তবে সব ছাপিয়ে ততোক্ষণে ধারাভাষ্যকক্ষ থেকে ভেসে আসা ‘দ্যাটস ভেরি গুড স্পোর্টসম্যানশিপ ফ্রম সাকিব আল হাসান’ কথাটাই জায়গা করে নিতে শুরু করেছে মনে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com