শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeচট্টগ্রাম বি.লক্ষ্মীপুরঘুষ নয়, যোগ্যতায়ই হবে পুলিশে চাকুরী : লক্ষ্মীপুর পুলিশ সুপার

ঘুষ নয়, যোগ্যতায়ই হবে পুলিশে চাকুরী : লক্ষ্মীপুর পুলিশ সুপার

লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) বলেছেন, ঘুষ নয়, দক্ষতা ও যোগ্যতা দিয়ে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ চূড়ান্ত ঘোষণা করা হবে। কোনোভাবেই অর্থ ও তদবির কাজে আসবে না। সোমবার (২৮ মার্চ) সকাল ১০টার দিকে জেলা পুলিশ লাইন্স সামনে অপেক্ষমান অভিভাবকদের উদ্দেশ্য করে পুলিশ সুপার এসব কথা বলেন।

তিনি বলেন, কোন প্রতারক ও বাটপরের খপ্পরে পড়ে যেনো বিভ্রান্ত না হয় অভিভাবকরা। যদি কেউ চাকিরর কথা বলে টাকা দাবি করে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর নিকট সোর্পদ করতে অনুরোধ করেন এ পুলিশ সুপার। মাননীয় প্রধানমন্ত্রীর ও আইজিপির নির্দেশ মোতাবেক কনস্টেবল পদে লোকবল নিয়োগ করা হবে।

এর আগেরও নিয়োগে দক্ষ ও যোগ্যদের চাকরি হয়েছে। তাঁর চাকরির শেষদিন পর্যন্ত সততার সাথে বাংলাদেশ পুলিশ-বাহিনীর সুনাম ধরে রাখার অভিমত ব্যক্ত করেন।

দ্বিতীয় পর্যায়ে (আজ) শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা চলছে পুলিশ লাইন্স মাঠে। এর আগে গতকাল রবিবার দিনব্যাপী পুলিশ লাইন্স মাঠে কনস্টেবল (টিআরসি) পদ শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষা সম্পন্ন হয়।

পুলিশ সুপার কামরুজ্জামান আরও বলেন, চাকরি নয়, সেবা এই স্লোগান নিয়ে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে এ নিয়োগে লক্ষ্মীপুর জেলা থেকে পুরুষ ৪১ ও নারী ৭ সর্বমোট-৪৮ পুলিশ কনস্টবল নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular