1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

ঘিওরে বৃদ্ধ মাকে পিটিয়ে আহত করেছে পাষন্ড ছেলে

আল মামুন, ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৪ মে, ২০২২
  • ২১৮ বার পঠিত
ঘিওর

Tags: , ,

বসত বাড়ির জমি লিখে না দেওয়ায় গর্ভধারিনী মাকে পিটিয়ে এবং ইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে থেতলে দিয়ে মারাত্মক আহত করেছে পাষন্ড এক ছেলে। মুমুর্ষ আহত ওই বৃদ্ধ মাকে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক।

এ ব্যাপারে ঘিওর থানায় ২ জনকে আসামী করে একটি অভিযোগ দাখিল করা হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ঘিওর উপজেলার চরবাইলজুরী গ্রামে।

জানা গেছে, উপজেলার চরবাইলজুরী গ্রামের মৃত সন্তেষ মোল্লার ছেলে রতন মোল্লা দীর্ঘ দিন ধরে তার মা ডালিমন (৬৫) কে তাদের বসত বাড়িটি লিখে দেবার জন্য চাপ দেন। জমি লিখে না দেবার কারনে শুক্রবার সন্ধ্যায় তার মা নলকুপে পানি আনতে গেলে রতনের স্ত্রী রাশেদা আক্তার তাকে নিষেধ করেন। রতন বাড়িতে এসে তার মাকে প্রচন্ড গালগালি করে। এক পর্যায়ে ক্ষীপ্ত হয়ে তার মাকে প্রথমে পিটিয়ে এবং পরে ইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে থেতলে দিলে সে মুর্হুতের মধ্যে মাটিতে লুটিয়ে পরেন। পরে এলাকার লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শনিবার দুপুরে রতনের বসত বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে মুঠোফোনে একাধিকবার কল করলেও তার ফোনের নাম্বার সুইচ অফ পাওয়া যায়। স্থানীয় ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো আব্দুল লতীফ ও গ্রাম্য মাতব্বর রহিজ উদ্দিন জানান, রতন এর আগে বহু বার তার মাকে মারধোর করেছে। এলাকায় গ্রাম্য শালিসে তাকে কয়েক বার সতর্ক ও শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হয়। এ ব্যাপারে তাকে সতর্ক করতে গেলে তিনি উল্টো আমাদের হুমকি ধামকি দেয়।

এ ব্যাপারে ঘিওর থানার অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, রতনের মা ডালিমন ২জনকে আসামী করে ঘিওর থানায় একটি অভিযোগ দাখিল করেছে। দ্রুত তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি সাংবাদিকদের জানান।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com