শুক্রবার, আগস্ট ১২, ২০২২
Homeঢাকা বি.মানিকগঞ্জঘিওরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ঘিওরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মানিকগঞ্জের ঘিওর উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শতকন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন শেষে উপজেলা হল রুমে কেক কাটা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, কেক কাটা, চিত্রাংকন, কবিতা আবৃতি, বর্নাঢ্য শোভা যাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার হামিদুর রহমানের সভাপতিত্বে অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়। এসময় এমপি দুর্জয় ছাত্র ছাত্রীদের মাঝে বাই সাইকেল বিতরণ করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, ঘিওর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ, থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, ভাইস চেয়ারম্যান মোঃ ইসতিয়াক আহম্মেদ, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্কুল কলেজের ছাত্র/ছাত্রীরা।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসুচি আয়োজন করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular