শুক্রবার, আগস্ট ১২, ২০২২
HomeLatestnewsসাহিত্যঘিওরে "প্লাবন" নাট্যগ্রন্থের মোড়ক উন্মোচন

ঘিওরে “প্লাবন” নাট্যগ্রন্থের মোড়ক উন্মোচন

বীর মুক্তিযোদ্ধা অজয় রায়ের নাট্যগ্রন্থ “প্লাবন”, মানিক মুজমদার ও শাওন সাগীর সাগরের সম্পাদনায় ” সুবর্ণজয়ন্তী চন্দ্রালোকে” বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় অন্তরঙ্গ সাহিত্য পরিষদের উদ্যোগে, ঘিওর পঞ্চরাস্তা এলাকায় মেঘবালিকা ক্যাফে এন্ড পার্কে এ মোড়ক উন্মোচন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অন্তরঙ্গ সাহিত্য পরিষদের সহসভাপতি সোরহাব আহম্মেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) হামিদুর রহমান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড. দীপক কুমার ঘোষ, উদীচী জেলা সংসদের সভাপতি মোস্তাফিজুর রহমান মামুন, অন্তরঙ্গ সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক পংকজ পাল ও কবি মানিক মুজমার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধা অজয় রায়, বেগম শামসুন্নার ও শাওন সাগীর সাগর’কে মানপত্র হস্তান্ত করা হয়। এরপর বীর মুক্তিযোদ্ধা অজয় রায়ের নাট্যগ্রন্থ “প্লাবন”, মানিক মুজমদার ও শাওন সাগীর সাগরের সম্পাদনায় ” সুবর্ণজয়ন্তী চন্দ্রালোকে” বইয়ের মোড়ক উন্মোচন করেন অতিথিরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular