1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

ঘিওরে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেলেন ৯২ পরিবার

আল মামুন, ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৯৬ বার পঠিত
ঘিওরে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেলেন ৯২ পরিবার

Tags: , ,

মানিকগঞ্জের ঘিওর উপজেলার সাতটি ইউনিয়নের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ঈদের আগে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে ৯২টি গৃহহীন পরিবার। আজ (২৬ এপ্রিল) এক অনুষ্ঠানের মাধ্যমে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জমির দলিলসহ ঘরের চাবি তুলে দিবেন গৃহহীনদের মাঝে।

এ উপলক্ষ্যে সোমবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন নির্বাহী অফিসার মোঃ হামিদুর রহমান।

মতবিনিময়কালে নির্বাহী অফিসার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের চিহ্নিত সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে।

এরই অংশ হিসেবে ২৬ এপ্রিল ঘিওরের সাতটি ইউনিয়নের ৯২টি গৃহ হস্তান্তর করা হবে। এর মধ্যে বালিয়াখোড়া ইউনিয়নের জোকা এলাকায় ৩টি ও পয়লা ইউনিয়নের ৯টি মোট ১২টি ঘর হস্তান্তর করা হবে। বাকীগুলো পর্যায়ক্রমে ভ’মিহীনদের বুঝিয়ে দেয়া হবে।

এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইসতিয়াক আহম্মেদ শামীম, কাজী মাহেলা, এলজিইডি প্রকৌশলী মোঃ সাজ্জাকুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা আব্দুল মান্নান, ঘিওর প্রেসক্লাবের সভাপতি মোঃ আনোয়ারুল হক, সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক মোঃ শফি আলম, বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল খান, বানিয়াজুরি ইউপি চেয়ারম্যান এস আর আনসারী বিল্টুসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com