আজ শনিবার, আগস্ট ১৩, ২০২২ | সময় : ১২:০৭ অপরাহ্ণ
হোমঢাকা বি.মানিকগঞ্জঘিওরে পুরুষাঙ্গ, অন্ডকোষ ও চোখসহ গ্রেফতার ১

ঘিওরে পুরুষাঙ্গ, অন্ডকোষ ও চোখসহ গ্রেফতার ১

মানিকগঞ্জের ঘিওর থানা পুলিশের সহায়তায় যশোর ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে লিটন মালিতা নামের এক ব্যক্তি (৪০)। সে চুয়াডাঙ্গা সদর থানার কুতুবপুর ইউনিয়নের মহাম্মদজমা গ্রামের মো: হানিফ মালিতার ছেলে।

অবস্থান শনাক্ত করে বুধবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের চরবাইলজুরী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃত ব্যক্তির কাছ থেকে একটি পুরষাঙ্গ, অন্ডকোষ ও একটি চোখ উদ্ধার করা হয়েছে।

ঘিওর থানার ওসি মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব ডেইলি নববার্তাকে বলেন, লিটন মালিতা গত মঙ্গলবার মানিকগঞ্জ বাসষ্ট্যান্ডে ধান কাটার শ্রমিক সেজে আসেন। সেই শ্রমিকের হাট থেকে ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের চরবাইলজুরী গ্রামের জনৈক কৃষক জিতু তাকে ধান কাটার কাজে বাড়িতে নিয়ে আসেন।

আজ বুধবার দুপুরে তাকে স্থানীয় বৈলট চক থেকে ধান কাটার কর্মরত অবস্থায় আটক করা হয়। মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড থেকে শ্রমিক সেজে কাজ নেন ঘিওরের এক কৃষকের বাড়িতে। উন্নত প্রযুক্তির মাধ্যম ব্যবহার করে পুলিশ তাকে ধরে ফেলে।

বিষয়টি নিয়ে বাঘারপাড়া থানায় ৩১ মে মঙ্গলবার একটি মামলা হয়। যার নম্বর ১৮/ ধারা ৩০২ ও ২০১/ ৩৪ দন্ডবিধি। আলোচিত এ ঘটনায় মাঠে নামে যশোর ডিবি পুলিশ। এরপর আজ বুধবার তাকে গ্রেফতার করে নিয়ে যান যশোর ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে খুন হওয়া ব্যক্তির পুরুষাঙ্গ, অন্ডকোষ ও একটি চোখ উদ্ধার করা হয়।

আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ