1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

গ্রেপ্তারি পরোয়ানার সংবাদটি ভুয়া : সোনাক্ষী

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৯ মার্চ, ২০২২
  • ৩৮ বার পঠিত
Sonakshi Sinha

Tags: , ,

৩৭ লাখ টাকার প্রতারণার এক মামলায় অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার খবর আসে দিন কয়েক আগে। ব্যাপক আকারে এ খবর ছড়িয়ে পড়ার একটি বিবৃতি দিয়েছেন সোনাক্ষী সিনহা।

বিবৃতিতে বলিউডের এই অভিনেত্রী দাবি করেছেন, তার বিরুদ্ধে কোনো গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়নি। এই ভুয়া খবরকে গুরুত্ব না দেওয়ার আহ্বানও জানিয়েছেন তিনি।

সোনাক্ষী আর ও লেখেন, কেউ নিজের স্বার্থের জন্য আমার উপর দোষারোপ করছেন। আমার এত বছরের তৈরি ভাবমূর্তি নষ্ট করে দিয়ে সেই ব্যক্তি অর্থ এবং জনপ্রিয়তা পেতে চাইছে। সেই জন্যই সংবাদমাধ্যমে এ ধরনের খবর ছড়াচ্ছে। গত কয়েক দিনে এই বিষয়টির সত্যতা কেউ যাচাই করেননি। এটা পুরোপুরি কল্পনাপ্রসূত।

মূলত গত পরশু সকালে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে খবর আসে সোনাক্ষীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। প্রতিবেদনগুলোতে বলা হয়- দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে ৩৭ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তিনি সেই অনুষ্ঠানে যোগ দেননি। এরপর আয়োজকদের পক্ষ থেকে তাকে বহুবার সেই পারিশ্রমিকের টাকা ফেরত দেওয়ার কথা বলা হয়। কিন্তু তা কানে তোলেননি সোনাক্ষী। তাই বাধ্য হয়েই অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন মোরাদাবাদের বাসিন্দা প্রমোদ শর্মা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park