1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

গীতিকার ও জ্যোতিষী কাওসার চৌধুরী আর নেই

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪০ বার পঠিত
গীতিকার কাওসার আহমেদ চৌধুরী

Tags: ,

দেশের খ্যাতিমান গীতিকার কাওসার আহমেদ চৌধুরী আর নেই। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ৯টা ৪০ মিনিটে রাজধানীর ধানমন্ডি এলাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার পরিবারের ঘনিষ্ঠজন এরশাদুল হক টিংকু।

শারীরিক নানা জটিলতা নিয়ে বেশ কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন কাওসার আহমেদ চৌধুরী। আক্রান্ত হয়েছিলেন মহামারি করোনাভাইরাসেও। সপ্তাহ খানেক আগে তার অবস্থা সঙ্কটাপন্ন হওার কারণে আইসিইউতেও নেওয়া হয়েছিল। মাঝে অবস্থার কিছুটা উন্নতি হতে শুরু করেছিল। কিন্তু শেষ পর্যন্ত ফেরা হলো না।

জানা গেছে, বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কাওসার আহমেদ চৌধুরীর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তাকে দাফন করা হবে আজিমপুর কবরস্থানে। বাংলাদেশের ব্যান্ড মিউজিক ও আধুনিক গানে অন্যতম সফল ও কালজয়ী গীতিকার কাওসার আহমেদ চৌধুরী। তার রচিত বহু গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। অতিক্রম করেছে কালের সীমানা।

তার লেখা বিখ্যাত গানগুলোর মধ্যে রয়েছে- ‘এই রুপালি গিটার ফেলে’, ‘আমায় ডেকো না ফেরানো যাবে না’, ‘যেখানেই সীমান্ত তোমার সেখানেই বসন্ত আমার’, ‘কবিতা পড়ার প্রহর এসেছে রাতের নির্জনে’ ইত্যাদি।

এছাড়া বেশ কিছু টিভি নাটক রচনা ও পরিচালনা করেছেন তিনি। শিল্প-সংস্কৃতির বাইরে কাওসার আহমেদ চৌধুরী একজন জ্যোতিষী হিসেবেও জনপ্রিয় ছিলেন। দেশের শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকায় নিয়মিত রাশিফল লিখতেন বরেণ্য এই ব্যক্তিত্ব।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com