1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪১ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

‘গাঙ্গুবাই’র চমক, দুই দিনে আয় ২৩ কোটি

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৩ বার পঠিত
Gangubai Kathiawadi

Tags: , ,

নানা আইনি জটিলতা পেরিয়ে গত শুক্রবার মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত সিনেমা গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। মুক্তির পর বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। বক্স অফিস ইন্ডিয়া ডট কমের এক প্রতিবেদন অনুযায়ী সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি প্রথম দিনে ভালো ব্যবসা করেছে। মুক্তির দিনেই সিনেমাটি ১০ কোটি ৫০ লাখ রুপির ব্যবসা করেছে।

মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। দ্বিতীয় দিনে নাকি সিনেমাটি ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে। এ দিন ১৩ কোটি রুপির ব্যবসা করেছে এটি। দুই দিনে মোট ২৩ কোটি ৫০ লাখ রুপির ব্যবসা করেছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি।

সপ্তাহান্তে সিনেমাটি ৪০ কোটি রুপি আয় করতে পারে বলে পূর্বাভাস দিয়েছিলেন ভারতীয় চলচ্চিত্র সমালোচক ও চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ। মুম্বাইসংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করছে সিনেমাটি। শুক্রবার সিনেমাটির মুক্তি উপলক্ষে মুম্বাই খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিনেত্রী আলিয়া। মুক্তির আগে সিনেমাটি বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হয়েছে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের পর্যালোচনা অনুযায়ী, সিনেমাটিতে মন জয় করার মতো অভিনয় করেছেন আলিয়া। নিখুঁত শব্দচয়ন, অভিব্যক্তি এবং তিনি যেভাবে পর্দায় রাগ, আনন্দ ও অসহায়ত্বের আবেগকে তুলে ধরেছেন তা অবাক করার মতো।
Gangubai Kathiawadi
ভারতের অন্যতম বৃহৎ যৌনপল্লি কামাথিপুরার যৌনকর্মী গাঙ্গুবাই। যদিও মুম্বাই পুলিশের কাছে তার পরিচয় ছিল ‘মাফিয়া কুইন’ হিসেবে। কেমন করে গুজরাটের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাথিপুরার ম্যাডামজি, কেন মুম্বাই আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিল তার নখদর্পণে।

শুধু তা-ই নয়, সেই গাঙ্গুবাই একসময় নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন দোর্দণ্ড প্রতাপ নেত্রী হিসেবে। লেখক হাসান জাইদির উপন্যাস ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’ অবলম্বনে গাঙ্গুবাই সিনেমায় এসবই পর্দায় তুলে ধরেছেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com