আজ শনিবার, আগস্ট ১৩, ২০২২ | সময় : ১২:০৩ অপরাহ্ণ
হোমশিক্ষাঙ্গনইসলামী বিশ্ববিদ্যালয়গাঁজাসহ ইবি মুক্তিযুদ্ধ মঞ্চের সম্পাদক আটক

গাঁজাসহ ইবি মুক্তিযুদ্ধ মঞ্চের সম্পাদক আটক

গাঁজাসহ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই শিক্ষার্থীকে আটক করেছে ইবি থানা পুলিশ। শুক্রবার (১০ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মেইনগেট থেকে তাদের আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে থানায় নিয়ে যাওয়া হয়।

আটককৃতরা হলেন, ২০১৪-১৫ শিক্ষাবর্ষের লোকপ্রশাসন বিভাগের তনু আহমেদ এবং একই বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গুলহার মাসুদ রানা (রিফাত)। এদিকে তনু বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

ইবি থানার উপ পরিদর্শক (এসআই) অনিক জানান, , “গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযানের মাধ্যমে গাজাসহ তাদেরকে হাতেনাতে আটক করেছি। এখন জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।”

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ওই শিক্ষার্থীকে ক্যাম্পাসের বাইরে থেকে ধরেছে। এ বিষয়ে আমাদের কোনো সুপারিশ নাই। আমি পুলিশকে বলেছি আইনে যেভাবে আছে, সে অনুযায়ী আপনারা ব্যবস্থা গ্রহণ করুন। মাদকের বিষয়ে কোনো ছাড় নেই।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এদের বিষয়ে মামলার কাজ চলছে। এ বিষয়ে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। সামনের দিনে আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। তবে ক্যাম্পাসের অভ্যন্তরে কতৃপক্ষের অনুমতি কিংবা সহযোগিতা ছাড়া এ ধরনের অভিযান পরিচালনা করা আমাদের জন্য সম্ভবপর নয় বলেও জানান তিনি।

আরও পড়ুন
- Advertisment -

আলোচিত সংবাদ