1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪১ অপরাহ্ন

গফরগাঁওয়ে রেলের জমি উদ্ধারে উচ্ছেদ অভিযান

আবিদ হাসান নানাভাই, গফরগাঁও, (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ১০১ বার পঠিত

Tags: ,

ময়মনসিংহের গফরগাঁওয়ে রেলের জমি থেকে অবৈধ দখলদার মুক্ত করতে উচ্ছেদ অভিযান চালিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। রেলওয়ের সম্পত্তিতে অবৈধভাবে থাকা দোকানপাট, পাকা, সেমি-পাকা বসতভিটাসহ প্রায় অর্ধ শতাধীক বিভিন্ন স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

বুধবার বেলা ১০টা থেকে চামড়া গুদাম রেলক্রসিং এলাকায় অভিযান শুরু করে শিবগঞ্জ রেল গেইট এলাকা পর্যন্ত উদ্ধার অভিযান করা হয়।রেলওয়ে পুলিশের সঙ্গে উচ্ছেদ অভিযানে সহযোগিতা করে পুলিশ ও আরএনবি।

এসময় রেলওয়ে ঢাকা বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা মোঃ শফিউল্লাহ ও সহকারী কমিশনার (ভ‚মি)কাবেরী রায়ের নেতৃত্বে এঅভিযান পরিচালনা করা হয়।

রেলওয়ের কর্মকর্তারা জানান, অনেক দিন ধরে জায়গা খালি করে দেওয়ার নোটিশ দেওয়া হয়েছে। কিন্তু কেউ তোয়াক্কা করেনি। প্রায় ২ একর জায়গার ওপর দীর্ঘ দিন ধরে অবৈধ স্থাপনা নির্মাণ করে রেখেছে দখলদাররা।বাধ্য হয়েই উচ্ছেদ অভিযান শুরু করে কর্তৃপক্ষ। অভিযানে প্রায় ২ একরের অধিক রেলের জমি উদ্ধার করা হয়।

রেলওয়ে ঢাকা বিভাগীয় ভূ- সম্পত্তি কর্মকর্তা মোঃ শফিউল্লাহ জানান,মুজিব বর্ষ উপলক্ষে রেলওয়ে বিশেষ উদ্যোগ গ্রহণ করে। যাত্রীদের নিরাপত্তা সার্থে কেউ রেলওয়ে ষ্টেশনে বিনা টিকেটে প্রবেশ করতে না পারবে না। অবৈধ স্থাপনার মালিকদের আমরা নোটিশ দিয়েছিলাম। যারা তাদের স্থাপনা সরিয়ে নেননি তাদের উচ্ছেদ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com