শুক্রবার, আগস্ট ১২, ২০২২
HomeLatestnewsবিনোদনকোক স্টুডিও বাংলায় মমতাজ-মিজানের ‘প্রার্থনা’

কোক স্টুডিও বাংলায় মমতাজ-মিজানের ‘প্রার্থনা’

অভিমানের প্রলেপ ভেঙে এবার প্রশংসার সাগরে ভাসছে কোক স্টুডিও বাংলার নতুন গান ‘প্রার্থনা’। সোশ্যাল মিডিয়ায় নানা আক্ষেপ, আকাঙ্ক্ষা আর কটাক্ষের জলসা। উদ্দেশ্য- কোক স্টুডিও বাংলার দ্বিতীয় গান। কিন্তু হাজারো প্রশ্নের বিপরীতে কর্তৃপক্ষ ছিল নীরব।

অবশেষে জবাব দিল শায়ান চৌধুরী অর্ণব ও তার দল। দ্বিতীয় গান নিয়ে হাজির হয়েছেন তারা। আব্বাসউদ্দীন আহমদের বিখ্যাত গান ‘আল্লাহ মেঘ দে পানি দে, ছায়া দে রে তুই’ ও মাইজভাণ্ডারির ‘বাবা মাওলানা’র মিশেলে নতুন গানটি গেয়েছেন মমতাজ ও মিজান। শুক্রবার কোক স্টুডিও বাংলার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে গানটি।

এদিকে চৈত্রের গরমে যখনই হাঁসফাঁস অবস্থা হতো মানুষের, ঠিক সেই সময়েই শোনা যেত গ্রামবাংলার কৃষকের কণ্ঠে এই গান। আব্বাসউদ্দীনের কণ্ঠে এই গান জনপ্রিয়তা পায়। সেই গানটিই এবার কোক স্টুডিওর মাধ্যমে ফিরে এল সংগীতপ্রেমীদের কাছে ঠিক চৈত্র মাসেই। অর্ণবের সংগীত পরিচালনায় নানা যন্ত্রানুসঙ্গে গানটিকে সাদরে গ্রহণ করেছেন তারা।

এছাড়া গানে কণ্ঠ দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ ও ব্যান্ড তারকা মিজান। এই প্রথম দুই ভুবনের দুই তারকাকে এক গানে পাওয়া গেল। নিঃসন্দেহে এটি ব্যতিক্রম ও চমকপ্রদ ফিউশন। প্রকাশের ১৪ ঘণ্টা পর গানটির ভিউ প্রায় সাড়ে ৪ লাখ। ৪১ হাজার লাইকের সঙ্গে আছে হাজারো মন্তব্য। অধিকাংশ মন্তব্যেই এসেছে প্রশংসা, বাহবা আর সেই সঙ্গে মিলেছে আন্তর্জাতিক মানের গানের খেতাবও। বিশেষ করে অর্ণবের মিউজিক কম্পোজিশনে মুগ্ধ হয়েছেন শ্রোতারা।

তাছাড়া এর আগে কোক স্টুডিও বাংলা প্রকাশ করে প্রথম গান ‘নাসেক নাসেক’। গানটি গেয়েছিলেন অনিমেষ রায়। ওই গানের সঙ্গে জুড়ে দেওয়া হয় পান্থ কানাইয়ের কণ্ঠে ‘দোল দোল দুলুনি’ গানটি। শ্রোতা মহলে সেই গানটিও বেশ প্রশংসিত হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular