1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

কুড়িগ্রাম জেলা পুলিশে ‘বডি ওর্ন’ ক্যামেরা বিতরণ

গোলাম রব্বানী, কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৫৪ বার পঠিত

Tags: ,

কুড়িগ্রাম জেলা পুলিশকে বডি ওর্ন ক্যামেরা প্রদান করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় শহরের শাপলা চত্বরে ট্রাফিক পুলিশ বক্সে আনুষ্ঠানিকভাবে এসব ক্যামেরা হস্তান্তর করেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়য় কাজিউল ইসলাম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) সুশান্ত চন্দ্র রায়, এএসপি কুড়িগ্রাম সার্কেল মো. জিয়াউর রহমান, এএসপি উলিপুর সার্কেল মোহাম্মদ মহিবুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু, কাঁঠালবাড়ী ইউপি চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল প্রমুখ।

অনুষ্ঠানে ট্রাফিক বিভাগকে ১৫টি ও জেলার ১১টি পুলিশ থানায় ১৭টিসহ মোট ৩২টি ক্যামেরা বিতরণ করা হয়। অনুষ্ঠানে বলা হয় বডি ওর্ণ ক্যামেরা বিতরণের মাধ্যমে পুলিশ ও জনগণের মধ্যে আস্থার সম্পর্ক বৃদ্ধি পাবে। যে কোন ঘটনা পূণ: বিশ্লেষণ ও ডকুমেন্টশন করা যাবে। পাশাপাশি বডি ওর্ণ ক্যামেরা দিয়ে ভিডিও এবং ছবি তোলা যাবে।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা সাংবাদিকদের জানান, সারাদেশে পুলিশের মাঝে এই বডি ওর্ণ ক্যামেরা বিতরণ করা হচ্ছে। তারই অংশ হিসেবে কুড়িগ্রামে আজ বিতরণ করা হচ্ছে। এর মাধ্যমে পুলিশ ও জনগনের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান হবে। পুলিশ সদস্যরা জনগণের সাথে আরো দায়িত্বশীল হবেন। কোথাও কোন ইনসিডেন্ট ঘটলে এই বডি ওর্ণ ক্যামেরার মাধ্যমে সঠিক তথ্য পাওয়া যাবে। এই ক্যামেরার রেকর্ডিং মুছে ফেলা যাবে না। সেন্ট্রাল ডাটা বেজে সংরক্ষিত থাকবে।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com