1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন

কুড়িগ্রামে দুর্গম চরে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

গোলাম রব্বানী, কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৫৭ বার পঠিত
কুড়িগ্রামে দুর্গম চরে জেলা পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

Tags: ,

‘সবাই মিলে ঐক্য গড়ি, সুখ-দু:খ ভাগাভাগি করি’ এই শ্লোগান নিয়ে কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের দুর্গম হকের চরে দুই শতাধিক দুর্গত ও নিন্মবৃত্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র রমজান মাস উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে হকের চরের নয়া বাজারে জেলা পুলিশের উদ্যোগে চাল, ডাল, তেল, আটা ও চিনিসহ ১২ কেজি ওজনের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন, এএসপি (সদর সার্কেল) জিয়াউর রহমান, এএসপি (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির, সাহেবের আলগা ইউনিয়নের চেয়ারম্যান মোজাফফর হোসেন প্রমুখ।

বিতরণ অনুষ্ঠানে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, আসন্ন রমজানকে সামনে রেখে জেলা পুলিশের পক্ষ থেকে একদিনের রেশন আপনাদের মাঝে বিতরণ করা হল। এছাড়াও তিনি বলেন, চরাঞ্চলে মাদক ও জুয়া বন্ধ করতে সকলকে এগিয়ে আসতে হবে।

এ ব্যাপারে পুলিশ অত্যন্ত কঠোর অবস্থানে আছে। যারা এসব অসমাজিক কর্মকান্ডে লিপ্ত রয়েছে, তাদেরকে ধরিয়ে দিতে পুলিশকে সহযোগিতা করুন। এ ধরণের ব্যক্তি পরিবার ও সমাজের জন্য শত্রু।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com