1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

কিংবদন্তী স্পিনার শেন ওয়ার্ন আর নেই

স্পোর্টস ডেস্ক । ডেইলি নববার্তা
  • আপডেট সময় : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৭২ বার পঠিত
শেন ওয়ার্ন

Tags: , ,

অস্ট্রেলিয়ার ক্রিকেট কিংবদন্তি শেন ওয়ার্ন মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫২ বছর। সন্দেহ করা হচ্ছে, হার্ট-অ্যাটাকে মৃত্যু হয়েছে তার। সর্বকালের সেরা এই লেগ-স্পিনারের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে অস্ট্রেলিয়ার ফক্স ক্রিকেট।

একইদিনে দুই ক্রিকেট কিংবদন্তিকে হারাল অস্ট্রেলিয়া। হার্ট-অ্যাটাক হওয়ার প্রায় এক সপ্তাহ পর শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাবেক অজি উইকেটরক্ষক-ব্যাটার রড মার্শ। সেই শোক কাটিয়ে ওঠার আগে ক্রিকেট বিশ্বকে হতবাক করে দিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ওয়ার্ন।

ওয়ার্নের ম্যানেজমেন্ট সংস্থা এক সংক্ষিপ্ত বিবৃতিতে জানায়, অস্ট্রেলিয়ার সময় শনিবার থাইল্যান্ডের কোহ সামুইতে মৃত্যুবরণ করেন শেন। বিবৃতিতে জানানো হয়, ‘শেনকে তার ভিলায় নিঃসাড় অবস্থায় পাওয়া যায়। মেডিকেল স্টাফদের চেষ্টা সত্ত্বেও তাকে বাঁচানো যায়নি। এ সময়ে গোপনীয়তা রক্ষার অনুরোধ জানিয়েছে তার পরিবার। বিস্তারিত পরে জানানো হবে।’

ওয়ার্ন ১৪৫ টেস্টে নিয়েছেন ৭০৮ উইকেট। মুত্তিয়া মুরালিধরনের (৮০০ উইকেট) পর যা টেস্ট ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ। এ ছাড়া ১৯৪ ওয়ানডেতে ২৯৩ উইকেট নিয়েছেন তিনি। ১৯৯৯ সালের বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়াকে শিরোপা এনে দিয়ে ম্যাচসেরা হয়েছিলেন ওয়ার্ন। তার আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু হয় ১৯৯২ সালে। ২০০৭ সালে অবসর নেন তিনি।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com