কাউখালী ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

কাউখালী ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

পিরোজপুরের কাউখালীতে ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার ১২ মার্চ বিকালে উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু সাইদ ও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলামিনের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে এলাকাবাসী বিক্ষোভ সমাবেশ করে।

এসময় বক্তারা ঐ ইউনিয়নের চেয়াম্যানকে হত্যার উদ্দেশ্য, হামলাকারীর মূল পরিকল্পনা ও হামলাকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীসহ এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানান।

হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মাস্টার সামসুল হকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রুস্তুম আলী হাওলাদার, সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মন্টু, সমাজসেবক আব্দুস শহীদ, নজরুল ইসলাম, ইউপি সদস্য রুস্তুম আলী, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাসেল খান, ইউনিয়ন ছাতলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি, যুগ্ম সাধারণ সম্পাদক সাগর সিকদার, ছাত্রলীগ নেতা মাছুম বিল্লাহ, রাকিব হোসেন, মাহিম হোসেন প্রমুখ।

উল্লেখ্য গত বৃহস্পতিবার একদল দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন ছাত্রলীগ নেতার উপর হামলা চালায়। এই ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।