1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:২২ পূর্বাহ্ন
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:২২ পূর্বাহ্ন

ওটিটি প্ল্যাটফর্মে কারিনা কাপুর

বিনোদন প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৬১ বার পঠিত
Kareena Kapoor Khan

Tags: ,

ওটিটির প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন কারিনা কাপুর। সুজয় ঘোষের পরিচালনায় জাপানি লেখক কেইগো হিগাসিনোর দ্য ডিভোশন অফ সাসপেক্ট এস-এর বলিউড ভার্সন আসছে নেটফ্লিক্সে। আর এতেই দেখা মিলবে কারিনার।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসকে কারিনা জানান, তার দ্বিতীয় সন্তান জেহর জন্মের পর এই সিনেমা দিয়েই আবারও অভিনয়ে ফিরছেন। সঙ্গে তিনি এটাও জানান, এখন থেকে এই প্রোজেক্ট নিয়ে তার উৎসাহ চরমে, যার অন্যতম কারণ এর দুর্দান্ত সব কুলাকুশলী।

কাজটি নিয়ে বুধবার সকালে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও ও দুটি ছবিও পোস্ট করেছেন কারিনা। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জয়দীপ আহাতওয়াত ও বিজয় বার্মা।

কারিনা বলেন, ‘বিশ্বব্যাপী বেস্ট সেলার একটা বইয়ের গল্প নিয়ে আমাদের কাজ। খুন, রহস্য, রোমাঞ্চসহ নানা দিক রয়েছে এতে। সঙ্গে রয়েছেন স্বনামধন্য পরিচালক সুজয় ঘোষ, যার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।
ওটিটি প্ল্যাটফর্মে কারিনা কাপুর
‘আমি সুজয়ের অনেক সিনেমা দেখেছি, দারুণ লেগেছে। ওর নিজের একটা মেথড আছে কাজের, আর ও জানে ওকে কখন কী করতে হবে। সব অভিনেতাই চান এমন একজন পরিচালকের সঙ্গে কাজ করতে, যার দৃষ্টিভঙ্গি স্বচ্ছ। সিনেমাটির চিত্রনাট্যও দারুণ লেগেছে আমার।’ কারিনার আগে সাইফ আলি খানসহ অনেক তারকাই পা রেখেছেন ওটিটিতে। একটু দেরিতে হলেও এবার ওটিটি দুনিয়ায় এলেন কারিনা।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com