1. news.dailynobobarta@gmail.com : ডেইলি নববার্তা : ডেইলি নববার্তা
  2. subrata6630@gmail.com : Subrata Deb Nath : Subrata Deb Nath
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন

এলডিপি’র মহাসচিবের উপর হামলা ও গ্রেফতারে এনডিপি’র নিন্দা

মারুফ সরকার, বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ৪২ বার পঠিত

Tags: , ,

কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি’র মহাসচিব ও সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা ড. রেদওয়ান আহমেদের উপর সরকারি দলের সন্ত্রাসীদের বর্বরোচিত হামলা ও হামলা পরবর্তীতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করে হামলার শিকার রেদওয়ান আহমেদকে গ্রেফতারের তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি।

৯ মে ২০২২, সোমবার গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা বলেন, কুমিল্লার চান্দিনায় একই স্থানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। অথচ এই ঘটনায় কোনরকম তদন্ত ছাড়াই সাবেক এমপি ও মন্ত্রী ড. রেদওয়ান আহমেদকে গ্রেফতার আইনশৃঙ্খলা বাহিনীর চরম ব্যর্থতা ছাড়া আর কিছুই নয়।

নেতৃবৃন্দ বলেন, শান্তিপূর্ণভাবে ঈদ পরবর্তী সময় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে ড. রেদওয়ান আহমেদ তার নির্বাচনী এলাকায় গিয়েছিলেন। যা তার সাংবিধানিক ও নাগরিক অধিকার।

কিন্তু শাসক দলের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে একই স্থানে পাল্টা সমাবেশ ডেকে অভ্যান্তরীন কোন্দলে নিজেরা নিজেদের সাথে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে এবং দুজন গুলিবিদ্ধ হয়। যা নিরপেক্ষ বিচার বিভাগীয় তদন্ত করলে মূল রহস্য বেরিয়ে আসবে। মূল রহস্যকে পাশ কাটিয়ে একজন বীর মুক্তিযোদ্ধাকে গ্রেফতার ও নাজেহাল রাজনীতির কোন সুস্থ ধারা হতে পারে না। নেতৃবৃন্দ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং যারা দোষী তাদেরকে চিহ্নত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ জাতীয় আরও খবর




All rights reserved.  © 2022 Dailynobobarta
Theme Customized By Shakil IT Park
Social Media Auto Publish Powered By : XYZScripts.com